Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

পাইকগাছায় মায়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ছেলের সংবাদ সম্মেলন খুলনা

পাইকগাছায় মায়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে ছেলের সংবাদ সম্মেলন

পাইকগাছায় মায়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন ছেলে। ছেলে আলমগীর গাজী রোববার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে হত্যা মামলার নানা অসঙ্গতী ও অভিযোগ এনে লিখিত সংবাদ সম্মেলন করেন।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারী রাড়ুলী আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মৃত শাহাজান গাজীর বিধবা স্ত্রী আলেয়া বেগম (৪৬) এর মৃতদেহ তার বসত ঘর থেকে উদ্ধার করা হয়। তাকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন ছেলে আলমগীর গাজী। 

সংবাদ সম্মেলনে আলমগীর অভিযোগ করেন, যখন মামলার এজাহার দায়ের করা হয়, তখন এজাহারে শ্রীকণ্ঠপুর গ্রামের মৃত মেহের বিশ্বাসের ছেলে আরশাদ বিশ্বাস (৪৫), হাশেম সরদারের ছেলে আমান সরদার (৩৫) ও ফজু বিশ্বাসের ছেলে হোসেন বিশ্বাস (৩২) এর নাম উল্লেখ ছিল। পরবর্তীতে অজ্ঞাত আসামী দেখিয়ে তাদের নাম মামলার বিবরণীতে উল্লেখ করা হয়। বিষয়টি দেখে আমি হতবাক হয়েছি। আরশাদ আলী বিশ্বাস বিভিন্ন সময়ে আমার মাকে বিভিন্ন ধরণের প্রস্তাব দেয়। বিষয়টি মা আমাকে এবং আমার মামাকে কয়েকবার জানায়। আমার ধারণা আমার মায়ের হত্যা কান্ডের সাথে আরশাদের প্রত্যক্ষ সংশ্লিষ্টতা রয়েছে। মামলায় তার নাম থাকায় গত ২৩ জানুয়ারী মোবাইল নম্বর থেকে আমার ও মামা ইউনুছ সরদারকে ফোন করে মামলা তুলে নিতে চাঁপ সৃষ্টি করে এবং বিভিন্ন ধরণের হুমকি দেয়। এ ঘটনায় ২৫ জানুয়ারী থানায় জিডি করা হয়। যার নং ১০৭১/২০। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদেরকে ধরছে না এমন  অভিযোগ এনে মায়ের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন ছেলে আলমগীর।