Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

কালকিনিতে ৭১টি শিক্ষা প্রতিষ্ঠানে ষ্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন মাদারীপুর

কালকিনিতে ৭১টি শিক্ষা প্রতিষ্ঠানে ষ্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

মাদারীপুরের কালকিনি উপজেলার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কালীনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যাল এবং মাদ্রসাসহ মোট ৭১টি শিক্ষা-প্রতিষ্ঠানের ষ্টুডেন্ট কেবিনেট নির্বাচন একই সঙ্গে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা শিক্ষার্থীদের ভোট গ্রহন চলে। 

দেখা গেছে, কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সকাল থেকেই লাইনে দাড়িয়ে গণতান্ত্রিকপন্থা অবলম্বন করে ভোট প্রয়োগ করেছে। ভোটার শিক্ষার্থীরদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত। সেখানে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেছেন শিক্ষার্থী রুমি আক্তার। তার সহকারী হিসেবে ছিলেন শিক্ষার্থী বুশরা ও তুবা। কয়েকজন শিক্ষার্থী পুলিশ সেজে দায়িত্ব পালন করেছেন। তাদের সার্বিক সহযোগীতায় ছিলেন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  রমেন চন্দ্র বাড়ৈ, সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন, শিক্ষক সিদ্দিকুর রহমান, শিক্ষক মোঃ জালাল উদ্দিন, শিক্ষক সুমন ও মোঃ সোহাগ প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাহাবুবুর রহমান বলেন, পুরো উপজেলার বিদ্যালয়ের ষ্টুডেন্ট কেবিনেট নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাাচন শুধু শিক্ষার্থীদের মেধ্যে সীমাবদ্ধ রেখে সদস্য নির্বাচিত করা হয়।