Opu Hasnat

আজ ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২০,

পানি সম্পদ মন্ত্রাণলায়ের অতিরিক্ত সচিব

সঠিক সময়ে বাধেঁর কাজ বাস্তবায়ন করতে হবে সুনামগঞ্জ

সঠিক সময়ে বাধেঁর কাজ বাস্তবায়ন করতে হবে

পানি সম্পদ মন্ত্রাণলায়ের অতিরিক্ত সচিব মো.রুকন উদ দৌলা বলেছেন, সঠিক সময়ে বাধেঁর কাজ বাস্তাবায়ন করতে হবে, কোন ফাঁকিঝুঁকি করতে পারবেন না, কেউ অনিয়ম করতে পারবেন না, যদি কেউ বাধেঁর কাজে অনিয়ম করে থাকেন, তাহলে সরকারি কর্মকর্তা হোন আর বেসরকারি কর্মকর্তাই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আর আমরা সচিবগণ যদি সঠিক ভাবে দায়িত্ব পালন না করতে পারি তাহলে আমাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি আরো বলেন, ২০১৭ সালে হাওরে যে প্রাকৃতিক দুর্যোগ হয়েছিল তার জন্য অনেক অফিসার বিপদে পড়েছেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে তার মধ্যে আমাদের মিনিস্ট্রি কর্মকর্তা ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাও আছেন। তাই আমাদের যথাসময়ে বাধেঁর কাজ শেষ করতে হবে এবং সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। 

শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কাবিটা নীতিমালা-২০১৭অনুযায়ী গঠিত পিআইসি সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক, সিলেট বিভাগীয় কার্যালয়ের প্রধান প্রকৌশলী মোহাম্মদ আলী, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী সাবিবুর রহমান প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস প্রমুখ। 

এই বিভাগের অন্যান্য খবর