Opu Hasnat

আজ ৯ এপ্রিল বৃহস্পতিবার ২০২০,

প্রয়াত সাংসদ মোজাম্মেল হোসেন স্মরণে মোরেলগঞ্জ কল্যাণ সমিতি স্মরণ সভা বাগেরহাট

প্রয়াত সাংসদ মোজাম্মেল হোসেন স্মরণে মোরেলগঞ্জ কল্যাণ সমিতি স্মরণ সভা

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি এবং সাবেক সমাজকল্যাণ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ডা. মোজাম্মেল হোসেন স্মরনে বিকেলে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ঢাকাস্থ মোরেলগঞ্জ কল্যাণ সমিতি ও মোরেলগঞ্জ ফাউন্ডেশন আয়োজনে অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। 

মোরেলগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি ও কাস্টমস শুল্ক গোয়েন্দা ও  তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মোঃ সহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রী কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড: আমিরুল আলম মিলন, সাবেক অতিরিক্ত সচিব মো. সারোয়ার হোসেন, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি ড. আব্দুর রহিম খান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, মোরেলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি এ্যাড. মনিরুল হক তালুকদার।   

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট প্রবীর হালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রিপন, বারডেম হসপিটাল এর চিকিৎসক মুক্তিযোদ্ধা ডা. আব্দুস সালাম খান, ড. কাজী মনিরুজ্জামান মনির, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপির ব্যক্তিগত সহকারী মো. ফিরোজ সহ ঢাকাস্থ মোরেলগঞ্জ কল্যাণ সমিতি ও মোরেলগঞ্জ ফাউন্ডেশন  সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।