Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার ২০২০,

দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে ইউএনও জুলিয়া সুকায়নার উন্নত মানের খাবার পরিবেশন খুলনা

দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে ইউএনও জুলিয়া সুকায়নার উন্নত মানের খাবার পরিবেশন

এবার নিজ হাতে পরিবেশন করে দুঃস্থ ও এতিম শিশুদের উন্নত মানের(বিরিয়ানি) খাওয়ালেন পাইকগাছার মমতাময়ী উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না। তিনি শুক্রবার দুপুরে বিরিয়ানি খাবার নিয়ে স্বপরিবারে পৌর সদরের বাসষ্ট্যান্ড কারিমিয়া অরাবিয়া কওমি মাদ্রাসা ও এতিম খানায় যান। সেখানে যাওয়ার পর তিনি প্রায় শতাধিক দুঃস্থ ও এতিম শিশুদের নিজ হাতে উন্নতমানের খাবার পরিবেশন করে খাওয়ান। এর আগেও তিনি অসংখ্য মানবিক কাজের জন্য প্রশংসিত হন। এবার এতিম শিশুদের নিজ হাতে খাবার পরিবেশন করে খাওয়ানোর জন্য নিজের মানবিকতাকে নিয়ে গেলেন অনেক উচ্চতায়। একই প্রতিষ্ঠানে এর আগে তিনি প্রতিটি শিশুকে শীতবস্ত্র প্রদান করেন। এবার মমতাময়ী ইউএনও’র খাবার খেয়ে মুগ্ধ হন প্রতিষ্ঠানের দুঃস্থ ও এতিম শিশুরা। 

শিশু রাসেল জানান- উনি আমাদের মায়ের মতই আদর করে খাওয়াইছেন। অনেকদিন পর উন্নতমানের খাবার খেতে পেরে খুশি বলে জানান ছাত্র আবির হামজা। মমতাময়ী ইউএনও’র এমন আপ্যায়ন সবাইকে মুগ্ধ করেছে বলে মাদ্রাসা ও এতিমখানা কর্তৃপক্ষ জানান। সবাই বলেন এমন ইউএনও প্রতিটি উপজেলায় থাকলে দেশের কোন দুঃস্থ ও অসহায় ও এতিম শিশুদের মমতার অভাব হবে না। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউএনও জুলিয়া সুকায়নার স্বামী ও ইউএনডিপি কর্মকর্তা মাহমুদ হোসেন অপু, প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুর রাজ্জাক, মুহতামিম মুফতি বেলাল হোসাইন, মাওঃ আব্দুল্লাহ আল মামুন, ইব্রাহিম খলিল, আবু জাফর, সার্ভেয়ার সাকিরুল ইসলাম ও ফারুক খলিফা। 

এই বিভাগের অন্যান্য খবর