Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শুক্রবার ২০২০,

আজ ২৪ জানুয়ারী ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৪ জানুয়ারী ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : জমিজমা কেনাবেচার পরিকল্পনা না করাই ভাল হবে। বায়ু পথে ভ্রমণের সুযোগ নষ্ট হতে পারে। আজ বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম না হতেও পারেন। শেয়ারে শুভ যোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। বাড়তি কিছু খরচ হতে পারে। স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয় করতে পারবেন।

বৃষ : খুব কাছের বন্ধুর কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছ থেকে সম্মান পেতে পারেন। নতুন বন্ধু পেলেও তিনি আপনার জন্য ভাল হবেন না। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি  আসতে পারে। গুরু জনদের শরীর খারাপ হতে পারে। আজ আপনার কোনও আশা পূরণ হতে পারে। ব্যবসায় আজ ভাল সুযোগ নষ্ট হওয়া থেকে সাবধান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে।

মিথুন : প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর সঙ্গ খুব ভাল লাগবে। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে।

কর্কট : শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কিছু পাওয়ার জন্য জেদের সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম নষ্ট হতে পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হওায়ায় আনন্দ। মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বিবাহ সংক্রান্ত বিষয়ে কিছু দান করতে হতে পারে।

সিংহ : আজ নতুন কোনও ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব ভাল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়ির সকলে মিলে আত্মীয়ের বাড়ি যাওয়া নিয়ে আলোচনা। আজ পুরনো দিনের কোনও আশা ভেঙে যেতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে।

কন্যা : চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সন্তানের বায়না পূরণ করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় নিয়ে সমস্যা। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। পরিশ্রমের জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় মনে শান্তি পাবেন। আজ নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে।

তুলা : পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় কিছু চুরি হতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দের উদয় হবে।

বৃশ্চিক : মানসিক যন্ত্রণা থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ থেকে সাবধান থাকুন। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির ছোটদের  শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।

ধনু : সমাজসেবা বা দানের কাজে মন থাকবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। কর্মচারীদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা রয়েছে। নিজের কিছু অপরকে দিতে হতে পারে। আজ বিকেলের দিকে দামি কিছু উপহার পেতে পারেন।

মকর : কোনও কারণে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসতে পারে। ঠান্ডা লেগে ভুগতে হতে পারে। নিজের বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছ। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। সঙ্গীত চর্চার জন্য বিশেষ সুযোগ পেয়ে আনন্দ। আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় আত্মীয়ের চক্রান্তে আর্থিক ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা বাড়তে পারে।

কুম্ভ : সন্তানদের জন্য কাজের আলোচনা। সমাজের কাজে বেশি না যাওয়াই ভাল, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন। বিপদ থেকে একটু দূরে থাকুন। আজ আত্মীয়ের জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। সমাজের কাজে না যাওয়াই ভাল।

মীন : বন্ধুর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনও রোগ নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পরও পদোন্নতির খবর পাবেন না। আজ বিতর্কে যাবেন না। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন।

এই বিভাগের অন্যান্য খবর