Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার ২০২০,

ফরিদপুর কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি অব্যাহত ফরিদপুর

ফরিদপুর কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি অব্যাহত

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ফরিদপুর জেলা শাখার উদ্যোগে ৩য় শ্রেনীর কর্মচারীদের পদ পরিবর্তন, পদউন্নতি সুযোগ সৃষ্টি, উন্নত বেতন স্কেলসহ নানা দাবীতে তিন ঘন্টা কর্মবিরতি কর্মসূচি চতুর্থ দিনেও অব্যাহত রয়েছে। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বৃহস্পতিবার সকাল ৯টা হতে ১২টা পর্যন্ত তিন ঘন্টা কর্মবিরতি কর্মসূচি পালন করে তারা। পরে একটি মিছিল বের করা হয়। মিছিলটি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় এলাকা প্রদক্ষিন করে। 

এসময়  বিভিন্ন দাবীতে  বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ফরিদপুর জেলা শাখার  সাধারন সম্পাদক ও ফরিদপুর কলেক্টরেট ক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ফরিদপুর জেলা শাখার যুগ্ন-সাধারন সম্পাদক রফিকুল আলম সেলিম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মোঃ সেলিমুউজ্জামান, মোঃ আব্দুর রাজ্জাক, আকবর আলী বিশ্বাস, মৃনাল কান্তি দাস, মোঃ গোলাম মোস্তফা, মোঃ আক্কাস আলী, কার্যকরী সদস্য সায়েদুল ইসলাম প্রমুখ। 

বক্তারা বলেন, জাতীয় পে-স্কেলের ১৬তম গ্রেড থেকে ১১তম গ্রেডের কর্মচারীদের স্কেল ও পদবী পরিবর্তন করতে হবে। তাদের সকল যৌক্তিক দাবীগুলো মেনে নেওয়ার জন্য সরকারের নিকট জোর দাবী জানান। 

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ২০ ও ২১ জানুয়ারী দুই ঘন্টা কর্মবিরতি, ২২ ও ২৩ জানুয়ারী তিন ঘন্টা কর্মবিরতি, ২৭ ও ২৮ জানুয়ারী চার ঘন্টা কর্মবিরতি পালন এবং ২৫ ও ২৭ ফেব্রয়ারী পূর্ণ দিবস এবং সর্বশেষ ২৮ মার্চ ঢাকায় সমাবেশে করা হবে বলে জানান তারা।