Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার ২০২০,

সিরাজদিখানে হাইওয়ে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

ঢাকা-মাওয়া মহাসড়কে আলোচিত সড়ক দুর্ঘটনার প্রধান আসামী জাকির গ্রেপ্তার মুন্সিগঞ্জ

ঢাকা-মাওয়া মহাসড়কে আলোচিত সড়ক দুর্ঘটনার প্রধান আসামী জাকির গ্রেপ্তার

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে আলোচিত সড়ক দুর্ঘটনায় বরযাত্রী ৯ জন নিহতের ঘটনার প্রধান আসামী স্বাধীন পরিবহনের বাস চালক মো. জাকির হোসেন (২৮) কে গ্রেপ্তার করেছে হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশ। 

এ বিষয়ে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকাল ৩ টার দিকে সিরাজদিখান উপজেলার নিমতলার সুখের ঠিকানায় হাঁসাড়া হাইওয়ে থানায় এ ব্যাপারে সংবাদ সম্মেলন করেন গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান।

পুলিশ সুপার আলী আহমদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাঁসাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. কামরুল হাসানের নেতৃত্বে একটি বিশেষ টিম আলোচিত সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহতের মামলার প্রধান আসামী মো. জাকির হোসেন (২৮) কে বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে সিরাজদিখান উপজেলার নিমতলা নামক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। স্বাধীন পরিবহনের বাসটি বেপোরোয়া গতিতে চালানোর ফলে এ নির্মম দুর্ঘটনা ঘটেছে যা তদন্তে পাওয়া গেছে। আসামী গ্রেপ্তারে স্থানীয় সোর্সের সহায়তার পাশাপাশি আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (নারায়নগঞ্জ হাইওয়ে সার্কেল) জিসানুল হক, হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল বাছেদ প্রমুখ।  

উল্লেখ্য, গত ২০১৯ সালের ২২ শে অক্টোবরে মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে ষোলঘর বাসস্ট্যান্ডে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোর সংঘর্ষে ৯ জন নিহত হয়। দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়ক দিয়ে স্বাধীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে মাওয়া যাচ্ছিল। অন্যদিকে বরযাত্রীবাহী একটি মাইক্রো ঢাকার দিকে যাচ্ছিল। পথে শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় পৌঁছালে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারা যান ৯ বরযাত্রী।

এই বিভাগের অন্যান্য খবর