Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার ২০২০,

সৈয়দপুরে পুষ্টি কর্ম-পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত নীলফামারী

সৈয়দপুরে পুষ্টি কর্ম-পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত

বুধবার (২২ জানুয়ারি) নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার উপজেলা পরিষদ হলরুমে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরী সহায়তায় এবং ইএসডিও কর্তৃক বাস্তবায়নকৃত Joint Action for Nutrition Outcome (JANO) শীর্ষক প্রকল্পের সহযোগিতায় উপজেলা পুষ্টি পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। 

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয় । সভায় জানো প্রকল্পের কার্যক্রমের পাশাপাশি উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দায়িত্ব ও কার্যাবলী  এবং বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০১৯-২০) বিষয়ক আলোচনা করা হয়। সভায় আগামী ২৬ জানুয়ারির মধ্যে জেলা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি পরিচালনা সহায়িকা মোতাবেক উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি,  সৈয়দপুরের স্ব স্ব বিভাগের বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০১৯-২০) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসে জমা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। 

এছাড়া উপজেলা পরিষদের মাসিক সভার সাথে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির নিয়মিত সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আজমল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদস্য সচিব ডাঃ আবু মোঃ আলেমুল বাসার, উপজেলা পুষ্টি সমন্বয় কমিটিসহ কমিটির সকল সদস্য, ইউপি চেয়ারম্যান, এনজিও প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও কেয়ার বাংলাদেশ এবং ইএসডিও’র জানো প্রকল্পের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

সভাটি সঞ্চালনা করেন গোলাম রাব্বানী, ম্যানেজার মাল্টিসেক্টোরাল গভার্নেন্স, জানো প্রকল্প, কেয়ার বাংলাদেশ ও মারুফ আহ্মেদ, প্রজেক্ট ম্যানেজার, জানো প্রকল্প, ইএসডিও।

এই বিভাগের অন্যান্য খবর