Opu Hasnat

আজ ৩ এপ্রিল শুক্রবার ২০২০,

রাজবাড়ীতে বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে কর্ম বিরতি রাজবাড়ী

রাজবাড়ীতে বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে কর্ম বিরতি

মাঠ পর্যায়ে জেলা প্রশাসনসহ বিভিন্ন কার্র্যালয়ে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে সারা দেশের ন্যায় রাজবাড়ীতে ৩ ঘন্টা কর্ম বিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)।

বুধবার সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই কর্ম বিরতি পালন করা হয়। কর্ম বিরতির কর্মসুচীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ মোকবুল হোসেন খান, সহ সভাপতি শুশান্ত কুমার শিকদার, সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বাসুদেব কুমার সরকার, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আমিন উদ্দিন, সহ সভাপতি গোলাম পাঞ্জাতন বক্তৃতা করেন।

এ সময় বক্তারা জানান, মাঠ পর্যায়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার ভুমি এর কার্যালয়ে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে সারা দেশে একযোগে বিভিন্ন কর্মসুচী পালন করা হচ্ছে। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে আগামী ২৭ ফেব্রুয়ারী পর্যন্ত ধাপে ধাপে কর্মসুচী পালন করা হবে। দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার কথাও বলেন তারা। 

এই বিভাগের অন্যান্য খবর