Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার ২০২০,

মোরেলগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়াত এমপি’র স্মরণে মিলাদ ও দোয়া বাগেরহাট

মোরেলগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়াত এমপি’র স্মরণে মিলাদ ও দোয়া

বাগেরহাট-৪ আসনের প্রয়াত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক মন্ত্রী আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেনের স্মরণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া, মিলাদ মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়েছে।  

সকালে মোরেলগঞ্জ এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত দোয়া, মিলাদ মাহফিল ও স্মরণ সভার প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার। প্রধান শিক্ষক আব্দুল মালেক হাওলদারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভার অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ  হাসপাতালের সহকারী পরিচালক সঞ্জীব রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, ম্যানেজিং কমিটির সদস্য হারুন অর রশিদ, এইচএম শহিদুল ইসলাম , মহিলা যুবলীগ কেন্দ্রীয় কমিটির নেত্রী ফাতেমা পলি প্রমুখ। 

একইদিনে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের হোগলপাতি এইচ ভি এস হাজী নূরউদ্দিন দাখিল মাদ্রাসা  সুপার মাওলানা আব্দুল লতিফ ও জিউধরা ইউনিয়নের সোমাদ্দারখালী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় সুপার মাওলানা আব্দুল হালিম তালুকদারের সভাপতিত্বে প্রয়াত সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেনের স্মরণে দোয়া, মিলাদ মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।