Opu Hasnat

আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার ২০২০,

দোয়ারাবাজারের বাংলাবাজার ফ্রেন্ডস সোসাইটির শীতবস্ত্র বিতরণ সম্পন্ন সুনামগঞ্জ

দোয়ারাবাজারের বাংলাবাজার ফ্রেন্ডস সোসাইটির শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বাংলাবাজার ফ্রেন্ডস সোসাইটির ব্যবস্থাপনায় দাতা সদস্য  সৌদি আরব প্রবাসী আব্দুল মজিদ, বাহরাইন প্রবাসী সফিউল ইসলাম, লন্ডন প্রবাসী অচেনা যুবক ও বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য এস আই দীপন সরকার এবং বাংলাবাজার ফ্রেন্ডস সোসাইটির সদস্য বৃন্দের আর্থিক সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকেলে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার নুরুল ইসলাম মার্কেটের সামনে বাংলাবাজার ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে এলাকার অসহায় ও গরীব শীতার্ত  ১২৫ পরিবারের মাঝে সুন্দর ও সুষ্ঠভাবে শীতবস্ত্র বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাবাজার ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা মোঃ আবু বকর, হযরত আলী, এডভোকেট জয়নাল আবেদীন, আব্দুল জলিল শামীম, শাহজাহান ভুইয়া, আবুল হাসনাত, জয়নাল আবেদীন, সিনিয়র সহসভাপতি এ কে এম কাইয়ুম, সহসভাপতি আমির উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ খসরু পারভেজ (পি.এস.বি), সহ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসাইন, শিক্ষা সম্পাদক সুজন মাহমুদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিদ্দিকুর রহমান, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, ধর্ম সম্পাদক আবু হানিফা সম্মানীত সদস্য মোঃ আবু তাহের, মোঃ সেলিম, শরীফুল ইসলাম, সালাম, রইছ উদ্দিন, আজিজুর রহমান, রমজান আলী, জালাল উদ্দিন, আব্দুস সালাম, আবু তাহের, শিপন কুমার রায়, আশরাফ আলী, আনোয়ার হোসেন, রাসেল আহমেদ, শাহেদ আলী, উমর আলী, ফয়জুল হক, মোস্তফা কামাল, ইমরান হোসেন  প্রমুখ।

বক্তারা বলেন, শীতকাল আসলেই একটি মজার ঋতু, গ্রামগঞ্জে সর্বত্র পিঠেপুলি ও নানা আয়োজনে ব্যস্ত থাকে গ্রামীন জনপদের মানুষ । কিন্তু এসময় সমাজের একশ্রেনির মানুষ লোকালয়ে ঠান্ডা থেকে নিজেকে সুরক্ষিত রাখার জন্য একটুকরো বস্ত্রের অভাব পূরণ করা যেন তাদের জন্য অনেকটাই প্রাণের আক্ষেপ। আমাদের সমাজের উচ্চ শ্রেনির লোকদেরকে শীতের রাতে বাংলা বাজারের বিভিন্ন গ্রামে ঘুরাফেরার আহ্বান করছি। কেননা এদ্বারা সবারই জানা হবে আমাদের সমাজে শীতার্ত মানুষের গায়ে জড়ানোর জন্য একটুকরো উষ্ণ কাপড়ের কতটা প্রয়োজন।পরিশেষে সমাজের গরীব, অসহায়, শীতার্ত মানুষের পাশে দাড়ানোর প্রয়াস সৌদি আরব প্রবাসী আব্দুল মজিদ, বাহরাইন প্রবাসী সফিউল ইসলাম ও লন্ডন প্রবাসী অচেনা যুবক এবং বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য এস আই দীপন সরকার সহ বাংলা বাজার ফ্রেন্ডস সোসাইটি  আর্থিক সহযোগিতা ও বাস্তবায়নের জন্য বাংলাবাজার ফ্রেন্ডস সোসাইটির সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

এই বিভাগের অন্যান্য খবর