Opu Hasnat

আজ ৮ এপ্রিল বুধবার ২০২০,

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় রাব্বী হত্যার প্রতিবাদে মানববন্ধন ফরিদপুর

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় রাব্বী হত্যার প্রতিবাদে মানববন্ধন

ফরিদপুর শহরে সন্ত্রাসীদের হাতুড়ি পেটায় নিহত ইমতিয়াজ শেখ ওরফে রাব্বী হত্যার প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে এলাকাবাসীর উদ্যোগে ফরিদপুর প্রেসক্লাবের সামনে আধ অঘণ্টার মানববন্ধন কর্মসূচিতে শতাধিক  নারী  ও পুরুষ অংশ নেন। এ সময় নিহত রাব্বীর মা রানী বেগম ছেলে হত্যার কঠোর শাস্তির দাবি জানান। 

ফরিদপুর শহরে হাতুড়ি পেটায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে শেখ রাব্বী  (২২) নামে এক তরুণ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান ওই তরুণ।

শেখ রাব্বী ফরিদপুর শহরের আলীপুর শাপলা সড়ক এলাকার মৃত নূর শেখের ছেলে। দুই বোন ও এক ভাই এর মধ্যে সে ছোট। তিনি অবিবাহিত ছিলেন। তিনি ফরিদপুর নিউ মার্কেটে কাপড়ের ব্যবসা করতেন।

গত শুক্রবার বিকেল তিনটার দিকে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা রাব্বিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ওই দিন রাত আটটার দিকে অম্বিকাপুর এলাকার একটি মাঠ থেকে হাতুড়ি পেটায় আহত অবস্থায় রাব্বীকে উদ্ধার করে তার দুই বন্ধু মামুন ও সাব্বির।

গত মঙ্গলবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাব্বী। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের অন্যান্য খবর