Opu Hasnat

আজ ৩ এপ্রিল শুক্রবার ২০২০,

কালিয়ায় অপহৃত শিশু উদ্ধার, আটক ২ নারী ও শিশুনড়াইল

কালিয়ায় অপহৃত শিশু উদ্ধার, আটক ২

নড়াইলের কালিয়ায় সকালে অপহৃত হওয়া শিশু আব্দুল্লাকে (৪) দুপুরে উদ্ধারসহ ২ অপহরনকারিকে আটক করেছে নড়াগাতি থানা পুলিশ। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার শিবানন্দপুর গ্রামে ঘটেছে ওই অপহরনের ঘটনা। 

পুলিশ ও উপজেলার শিবানন্দপুর গ্রামের জাহিদ শিকদার জানান, অন্য দিনের মত মঙ্গলবার সকাল ১০ টার দিকে তার চার বছরের শিশু সন্তান আব্দুল্লাহ বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া খুলনা-বড়দিয়া সড়কের পাশে অন্য শিশুদের সাথে খেলা করার সময় খুলনা থেকে আসা একটি যাত্রীবাহি বাসের হেলফার ও ড্রাইভার বাস থামিয়ে বিস্কুট ও চিফসের প্যাকেট দিয়ে আব্দুল্লাকে বাসে তুলে বড়দিয়ার দিকে নিয়ে যায়। আব্দুল্লার খেলার সাথীরা ঘটনাটি তার বাড়িতে জানালে ও এলাকায় ব্যাপক জানাজানি হলে ওই দিন দুপুর ১ টার দিকে আব্দুল্লার স্বজনরা বড়দিয়া বাসষ্ট্যান্ডে একটি বাসের মধ্য থেকে আব্দুল্লাকে উদ্ধার করে এবং ওই বাসের চালক খুলনা জেলার তেরখাদা উপজেলার লেবুদিয়া গ্রামের ইলিয়াছ মোল্যার ছেলে তরিকুল ইসলাম (৩৫) ও হেলফার একই উপজেলার নিশিপুর গ্রামের রশিদ মোল্যার ছেলে আকবর মোল্যাকে (২৫) আটক করে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করে। 

উপজেলার নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বলেছেন, অপহৃত শিশুকে উদ্ধারসহ দুই অপহরনকারিকে আটক করা হয়েছে। ওই ঘটনায় মামলা হয়েছে।