Opu Hasnat

আজ ২০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে যুবকের দুই হাত কর্তণ মামলায় দুই আসামী গ্রেপ্তার রাজবাড়ী

রাজবাড়ীতে যুবকের দুই হাত কর্তণ মামলায় দুই আসামী গ্রেপ্তার

রাজবাড়ীতে আলোচিত কুপিয়ে যুবকের দুই হাত কর্তণ মামলায় এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার কল্যানপুর এলাকার আমিন হক রারীর ছেলে আহসান হাবীব লালু ও একই এলাকার সুরুজ লাঠিয়ালের ছেলে শাহ আলম।

সোমবার দুপুরে রাজবড়ীর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) জানান, তুচ্ছ ঘটনা ও এলাকায় প্রভাব বিস্তার করতে গত বছরের ৪ আগষ্ট বিকেল ৩ টার সময় নীজের বাড়ি থেকে ডেকে নিয়ে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যানপুর এলাকার হাসেম খানের ছেলে শাহিন খানকে কুপিয়ে দুই হাত বিচ্ছিন্ন করা হয়। এ ঘটনায় পরদিন ৫ আগষ্ট শাহিন খানের বাবা হাসেম খান পাঁচজনকে আসামী করে মামলা দায়ের করে। রবিবার রাতে রাজবাড়ীর সুলতানপুর ও ঢাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে এই মামলার অভিযুক্ত দুই আসামী আহসান হাবীব লালু ও শাহ আলমকে গ্রেপ্তার করে। এর আগে অন্য এক আসামী শাহিনকে গ্রেপ্তার করা হয়েছে। এবং পলাতক ১ নং আসামী ইসমাইল গাজী ও ইদ্রিসকে গ্রেপ্তারে অভিযান চলমান আছে।

পুলিশ সুপার আরো জানান, এই মামলার তদন্তকারী কর্র্মকর্তা হিসেবে সবচেয়ে বেশি কষ্ট করেছে থানার এসআই হিরন কুমার বিশ্বাস। তার অকৃতিম চেষ্টার ফলে আজ আসামীদের গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। এজন্য তাকে জেলা পুলিশের পক্ষ থেকে পুরুষ্কৃত করা হবে। 

সংবাদ সম্মেলনে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মোঃ ফজলুল করিম, সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল লাবিব আব্দুল্লাহ, রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার উপস্থিত ছিলেন।