Opu Hasnat

আজ ২৩ জানুয়ারী বৃহস্পতিবার ২০২০,

ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ সম্পন্ন মিডিয়াফরিদপুর

ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ সম্পন্ন

ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। ফরিদপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোঃ মিজানুর রহমান ক্লাব মিলনায়তনে সোমবার সকাল ১১টায় নির্বাহী পর্যদের নেতৃবৃন্দদের শপথ পাঠ করান। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক মোঃ শাহজাহান, সহকারী নির্বাচন কমিশনার রেশাদুল হাকীম, সাবেক সাধারণ সম্পাদক হাসানউজ্জামানসহ নেতৃবৃন্দ। 

সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত ও পবিত্র গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়। নির্বাচন কমিশন ফুল দিয়ে নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান। স্বাগত বক্তব্য রাখেন নির্বাচিত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, সাবেক সাধারণ সম্পাদক হাসানউজ্জামান। নির্বাহী পরিষদের পক্ষে বক্তব্য রাখেন ক্লাব সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল। তিনি তার বক্তব্যে বলেন, আমি সব সময় চেষ্টা করি ভালো কিছু করার। ফরিদপুরের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ। আমি আদর্শিক ভাবে ফরিদপুরের উন্নয়নের রূপকার আমাদের অভিভাবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির ভাবাদর্শে পথ চলি। তার স্পর্শে এসে জীবনে অনেক কিছু শিখেছি। তিনি সব সময় ফরিদপুর নিয়ে ভাবেন। ফরিদপুরের মানুষের কল্যাণে কাজ করেন। আজ ক্লাবে যারা নির্বাচিত হয়েছেন ও যারা নির্বাচিত হননি সকলের পরামর্শ সহযোগিতা নিয়েই ফরিদপুর প্রেসক্লাবকে শক্তিশালী করতে চাই। নির্মানাধীন ক্লাবের নিজস্ব আধুনিক ভবনের বিষয়ে সকলের সার্বিক সহযোগিতা চান। 

সভাপতি পদে মোঃ ইমতিয়াজ হাসান রুবেল, সহ-সভাপতি পদে- শেখ ফয়েজ আহমেদ, আমিনুর রহমান ফরিদ, যুবায়ের জাকির, সাধারণ সম্পাদক পদে- নির্মলেন্দু চক্রবর্তী শংকর, সহ-সাধারণ সম্পাদক পদে শেখ মনির হোসেন, অর্থ সম্পাদক- জাকির হোসেন, দপ্তর- বিকে সিকদার সজল, প্রচার প্রকাশনা- সঞ্জিব দাস, সাহিত্য ও সাংস্কৃতি- মাহাবুব হোসেন পিয়াল, তথ্য প্রযুক্তি ও পাঠাগার- মোঃ মুইজ্জুর রহমান রবি ও কার্যনির্বাহী সদস্য পদে এসএম মনিরুজ্জামান, রহুল আমীন, মনিরুল ইসলাম টিটো, শফিকুল ইসলাম, বিজয় পোদ্দার, এমএ আজিজ শপথ নেন। 

গত ৫ ডিসেম্বর নির্বাচন কমিশন ঘোষিত তফশিলের ১৫নং ক্রমিক মোতাবেক বিভিন্ন পদে নির্বাচিতদের নাম তালিকা ভাবে প্রকাশ করা হয়। ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচনে ৯১ জন সদস্যের মধ্যে ৮৪ জন সাংবাদিক তাদের ভোট প্রদানের মাধ্যমে দুই বছরের জন্য নেতৃত্ব নির্বাচিত করেন।