Opu Hasnat

আজ ২২ ফেব্রুয়ারী শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : এমপি রতন সুনামগঞ্জ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : এমপি রতন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতায় সংশোধিত কাবিটা অনুযায়ী হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণ ও মেরামত কাজ বাস্তবায়নের লক্ষ্য পিআইসিদের নিয়ে কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত  হয়েছে। রবিবার বিকেলে ধর্মপাশা উপজেলা পরিষদ প্রাঙ্গণে কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের, সভাপতিত্ব ও উপজেলা সহকারি কমিশনার ভুমি আবু তালেব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার পাউবো নির্বাহী প্রকৌশলী মো. সবিবুর রহমান, সার্কেল এএসপি সুজন চন্দা সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, হাওর রক্ষা বাঁধের অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না। যারা বাধ নিয়ে সময় কালক্ষেপন করবেন কিংবা অনিয়ম দূর্নীতির আশ্রয় নিলে তাদের আইনের আওতায় এনে  বিরুদ্ধে কঠুর ব্যবস্থা গ্রহণ করা হবে। ১৮২ টি পিআইসি তাদের কাজ সঠিক সময়ে শেষ করতে হবে। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। গ্রাম হবে শহর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা ঐক্যবদ্ধ বলে ও তিনি ঘোষনা দেন।