Opu Hasnat

আজ ১ এপ্রিল বুধবার ২০২০,

নড়াইলে অজ্ঞাত শিশু উদ্ধার ! নারী ও শিশুনড়াইল

নড়াইলে অজ্ঞাত শিশু উদ্ধার !

নড়াইলে এক বছর বয়সী অজ্ঞাত ছেলে শিশু উদ্ধার হয়েছে। রোববার ভোরে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের দৌলতপুর গ্রাম থেকে পুলিশ তাকে উদ্ধার করে। 

স্থানীয়রা জানায়, রোববার ভোর ৪টার দিকে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন বাবুর বাড়ির পাশে খড়ের মধ্যে কান্নারত অবস্থায় অজ্ঞাত এ শিশুকে দেখতে পায়। আশেপাশে খোঁজ খবর নিয়ে তার পরিচয় নিশ্চিত হতে না পেরে পুলিশে সংবাদ দেয়। পুলিশ গিয়ে তাকে নিয়ে আসে। ছেলেটির পরনে শীতের পোশাক ও পায়ে জুতা ছিলো। বর্তমানে শিশুটি পুলিশের হেফাজতে রয়েছে। 

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি উদ্ধার করে জেলা ম্যাজিস্ট্রেট এর নিকট পাঠিয়ে দেয়া হয়েছে। 

পুলিশ সুপার মোহাম্মদ জসীম উদ্দিন পিপিএম বলেন, শিশুটি কিভাবে কার মাধ্যমে ওইখানে গেলো ? কি তার পরিচয় ? তা উদঘাটনের চেষ্টা অব্যহত আছে। যদি কোন অপরাধি চক্র তাকে অপবাহন বা অপহরন করে থাকে তাদের বিরূদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। 

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইয়ারুল ইসলাম জানান, যেহেতু একেবারেই ছোট শিশু, তাই তাকে অতি যত্নের সাথে খুলনা সরকারি ছোটমণি নিবাস এ পাঠানো হয়েছে। উপযুক্ত অভিভাবক পাওয়া গেলে নিয়মতান্ত্রিক পন্থায় তাদের হাতে তুলে দেয়া হবে।