Opu Hasnat

আজ ২৩ জানুয়ারী বৃহস্পতিবার ২০২০,

কুমিল্লায় যুবলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কুমিল্লা

কুমিল্লায় যুবলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক খায়রুল আলম সাধন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে রোববার সকাল ১১টায় মুরাদনগর উপজেলা সদরের আল্লাহ চত্বরে স্মরণকালের বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীলীগ, তরুণলীগ ও মহিলা লীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ এবং হাজার হাজার নারী-পুরুষ অংশ নেয়।

সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপির চেয়ারম্যান হাজী কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপির চেয়ারম্যান কাজী আবুল খায়ের, শফিকুল ইসলাম, আব্দুল কাইয়ূম ভূইয়া, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, শিরিন সুলতানা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রুহুল আমিন, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নাইয়ুম খান, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রহিম পারভেজ, মুরাদনগর উপজেলা যুবলীগযুগ্ম আহবায়ক রুহুল আমিন, সদস্য আরিফুল ইসলাম সাহেদ, সোহরাব হোসেন বেলাল, জুয়েল, খাইরুল ইসলাম মিনাজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, কৃষকলীগ আঃ রহিম, শ্রমিকলীগ সভাপতি মহসিন হায়দার কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগ সহ সভাপতি আহসান হাবিব শামিম, শারফিন শাহ,  ইউপির সদস্য আক্তার হোসেন ও নিহতের একমাত্র ছেলে ওয়ালী আহম্মদ সুমন্ত প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে খায়রুল আলম সাধনের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ নজরুল ইসলাম।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে ঢাকা-চট্টগ্রম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে খায়রুল আলম সাধনের লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন সকালে ঢাকার বনশ্রী এলাকার বাসা থেকে দুই লাখ টাকা সাথে নিয়ে তিনি মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা করেছিল।