Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

কুষ্টিয়া বিআরটিএ অফিসে দুদকের অভিযান, দুই দালালের কারাদন্ড কুষ্টিয়া

কুষ্টিয়া বিআরটিএ অফিসে দুদকের অভিযান, দুই দালালের কারাদন্ড

কুষ্টিয়া বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কুষ্টিয়ার সদস্যরা। এসময় দুলাল (৩৯) ও মনিরুজ্জামান (৩৫) নামের দালাল চক্রের দুই সদস্যকে আটক করা হয়। 

রবিবার (১২ জানুয়ারি) দুপুর ১টার দিকে কুষ্টিয়া বিআরটিএ কার্যালয়ে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসাহক আলীর ও দুদকের কুষ্টিয়া সার্কেলের সহকারী পরিচালক রফিক উদ্দিন খানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। 

আটককৃতরা হলেন- কুষ্টিয়া শহরতলীর উদিবাড়ী এলাকার দিরাজ উদ্দিনের ছেলে মোঃ দুলাল (৩৯), পুর্ব মজমপুর এলাকার শেখ নুরুল আমিনের ছেলে মনিরুজ্জামান (৩৫)। 

দুদকের কুষ্টিয়া সার্কেলের সহকারী পরিচালক রফিক উদ্দিন খান জানান, “কুষ্টিয়া বিআরটিএ কার্যালয়ে সেবা গ্রহণকারীদের কাছ থেকে সরকারি ফি ব্যাতিত অতিরিক্ত অর্থ আদায় করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। এসময় দালাল চক্রের দুলাল ও মনিরুজ্জামান নামের দালাল চক্রের দুই সদস্যকে আটক করি। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসাহক আলী জানান, “দন্ডবিধির ১৮৮ ধারায় মনিরুজ্জামানকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত এবং ১০ হাজার টাকা জরিমানা, এবং একই ধারায় মোঃ দুলালকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।”

পরে কুষ্টিয়া মডেল থানা পুলিশের সহযোগিতায় সাজাপ্রপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়।