Opu Hasnat

আজ ২২ ফেব্রুয়ারী শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

তাহিরপুরে শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রীকে অপহরণের অভিযোগ নারী ও শিশুসুনামগঞ্জ

তাহিরপুরে শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রীকে অপহরণের অভিযোগ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টার গার্ডেন স্কুলের শিক্ষক নবম শ্রেনীর এক শিক্ষার্থীকে অপহরন করার অভিযোগ উঠেছে। শিক্ষকের নাম নজরুল ইসলাম(২৫)। তিনি উত্তর বড়দল ইউনিয়নের জালালপুর গ্রামের শামসুল হকের ছেলে ও এই স্কুলের পরিচালক কামরুল ইসলামের চাচাত ভাই। এই বিষয়ে ঐ ছাত্রীর বাবা তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। ঐ স্কুলটি উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্ধ গ্রামে অবস্থিত। 

লিখিত অভিযোগে জানাযায়, তাহিরপুর উপজেলায় বাদাঘাট আইডিয়াল কিন্টার গার্ডেন স্কুলের নবম শ্রেনীতে পড়ুয়া ঐ ছাত্রীর বিভিন্ন সময় নজরুল ইসলাম কু প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্থাবে রাজি না হওয়ায় নিজ বাড়িতে রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা নজরুল ইসলামতার সহযোগীদের নিয়ে তাকে অপহরন করে নিয়ে যায়। ঐ ছাত্রী ফিরে আসতে দেরী হলে পরিবারে লোকজন বাড়ি আশপাশে খোঁজা-খুঁজির পর বিভিন্ন স্থানে থাকা আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজা-খুঁজি করে না পেয়ে জানতে পারেন নজরুল ইসলাম ঐ ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। যার জন্য এখনও পর্যন্ত তার কোন খোঁজ পাওয়ায় যাচ্ছে না। ঐ শিক্ষকের আপন ভাই নুর আলম একেই স্কুলে শিক্ষাকতা করার সময় তার এক সহকর্মী শিক্ষিকাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পালিয়ে নিয়ে বিয়ে করার অভিযোগ রয়েছে। 

ঐ ছাত্রীর বাবা জানান, আমি আমার অল্প বয়সী মেয়ে কে আইডিয়াল স্কুলের শিক্ষক নজরুল ইসলামকে অপহরন করেছে। আমি আমার মেয়েকে পেতে আইনের আশ্রয় নিয়েছি।    

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি আতিকুর রহমান জানান, এই বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।