Opu Hasnat

আজ ২১ জুলাই শনিবার ২০১৮,

ধুবাড়িয়া সবুজ মিলন সংঘের উদ্যোগে

ধুবাড়িয়ায় আব্দুল মাজেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন খেলাধুলারাজবাড়ী

ধুবাড়িয়ায় আব্দুল মাজেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শুক্রবার বিকেলে কালুখালী উপজেলার মদাপুর  ইউনিয়নের ধুবাড়িয়া সবুজ সংঘের উদ্যোগে আব্দুল মাজেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। 

প্রধান অতিথি হিসেবে ওই ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন রাজবাড়ী পৌর আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) শেখ মোঃ উজির আলী। শহীদ আব্দুল মাজেদের ভ্রাতা মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে এ সময় বক্তৃতা করেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ হান্নান, মদাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহীদ, শহীদ আব্দুল মাজেদের ছেলে মোঃ আলিমুজ্জামান প্রমুখ বক্তৃতা করেন। 

প্রথম দিনের খেলায় পাংশা উপজেলা দল নবাব পুর উপজেলা দল কে ১ গোলে পরাজিত করে। প্রধান অতিথির বক্তৃতায় রাজবাড়ী পৌর আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) শেখ মোঃ উজির আলী বলেন বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার পড়া শোনার পাশাপাশি খেলাধুলা ও করতে হবে খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে। মাদকমুক্ত দেশ গড়ার জন্য খেলাধুলার গুরুত্ব সবচেয়ে বেশি তাই প্রত্যান্ত অঞ্চলেও এ ধরনের খেলার আয়োজন করতে পারলে দেশ মাদকমুক্ত হবে।