Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

পাংশায় এমপি পুত্র মিতুল হাকিমের মহানুভবতায় শীতবস্ত্র বিতরণ রাজবাড়ী

পাংশায় এমপি পুত্র মিতুল হাকিমের মহানুভবতায় শীতবস্ত্র বিতরণ

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশনায় তার পুত্র আশিক মাহমুদ মিতুলের অর্থায়নে পাংশায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। এর অংশ হিসেবে সোমবার দুপুরে পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরাঞ্চলের চররামগর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে শীত বস্ত্র (কম্বল) ও শিশুদের জন্য শীতের পোশাক বিতরণ করা হয়েছে।

আনুষ্ঠানিকতা শেষে পাংশা উপজেলা যুবলীগ ও ছাত্র লীগের নেতা কর্মীরা বাড়ী বাড়ী গিয়ে শীত বন্ত্র পৌছে দিয়েছেন চরের শীতার্থ মানুষের কাছে।  এ সময় ২ হাজার কম্বল ও পথ শিশুদের ও স্কুল শিক্ষার্থীদের মধ্যে  এক হাজার শীত বস্ত্র বিতরণ করেন নেতা কর্মীরা। শীতবস্ত্র বিতরণ কালে রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু,মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মনোয়ার হোসেন জনি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ শহিদুল ইসলাম সেলিম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক কামাল আল মামুন, যুগ্ন সাধারণ সম্পাদক খোকন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ বলেন, প্রতি বছর শীতেই আমাদের নেতা আশিক মাহমুদ মিতুল হাকিম চরাঞ্চলের শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরন করে থাকেন। অবহেলিত এ এলাকার সাধারণ খেটে খাওয়া মানুষের কথা ভাবেন তিনি, তাই প্রতি বছরই শীতের সময় আমাদের মাধ্যমে এ মহৎ কাজটি করে চলছেন। শীতার্থ মানুষগুলি শীত বস্ত্র পেয়ে খুশি হয়ে মিতুল হাকিমের জন্য দোয়া করেন।