Opu Hasnat

আজ ২২ ফেব্রুয়ারী শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

কুবিতে ছাত্রলীগের হাতে সাংবাদিক লাঞ্ছিত মিডিয়াকুমিল্লা

কুবিতে ছাত্রলীগের হাতে সাংবাদিক লাঞ্ছিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের হাতে ফের মারধরের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিক। শনিবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে মারধরের শিকার হন দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি সজীব বণিক।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার রাতে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ২০৪ নম্বার রুমে সিট নিয়ে বাকবিতন্ডা হয় সজীব বণিক ও ছাত্রলীগ কর্মী রাজু আহমেদের। এরই এক পর্যায়ে সজীবের জিনিসপত্র ভাঙচুর করতে শুরু করেন রাজু। এ সময় প্রতিবাদ করলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদস্য ও হল ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মিরাজ খলিফা, হলের যুগ্ম-সম্পাদক ইমতিয়াজ শাহরিয়ার, ছাত্রলীগ নেতা রাজু আহমেদসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা রড দিয়ে সজীবকে মারধর করেন। পরে রাত ১টায় আহত সজীবকে চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়া হয়। 

ভুক্তভোগী সজীব বণিক বলেন, মারধর করার সময় আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ছাত্রলীগ নেতারা। এছাড়া আগামীতে আমাকে দেখে নেবেন বলেও হুমকি দেন তারা। আমি হুমকির ঘটনায় আতঙ্কিত। 

এ অভিযোগের বিষয়ে জানতে চাইলে কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, কারো গাঁয়ে হাত তোলা চরম বেয়াদবি। কাউকে মারধর করা আমি কোনোভাবে সমর্থন করি না। যারা সাংবাদিককে মারধর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বিষয়টা আবাসিক হলের। হল প্রাধ্যক্ষের সঙ্গে আমি আলাপ করছি। রোববার সকালেই আমরা এ ব্যাপারে ব্যবস্থা নেবো।

এই বিভাগের অন্যান্য খবর