Opu Hasnat

আজ ২১ জানুয়ারী মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্যামসাং-এর প্যাভিলিয়নে আকর্ষণীয় অফার তথ্য ও প্রযুক্তি

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্যামসাং-এর প্যাভিলিয়নে আকর্ষণীয় অফার

২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ) উপলক্ষে ক্রেতাদের জন্য নিউ ইয়ার ক্যাম্পেইনের পাশাপাশি দুর্দান্ত অফারের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। মেলায় স্যামসাং-এর নির্দিষ্ট মডেলের মোবাইল ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১০০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। আকর্ষণীয় অফারের মধ্যে আরো রয়েছে বাণিজ্য মেলায় ২০ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন- স্যামসাং-এর স্মার্ট প্লাজা থেকে পণ্য কিনে রেফ্রিজারেটর, ব্লেন্ডার, ইনডাকশন কুকার, রাইস কুকার, স্টীম আয়রন  ও নির্দিষ্ট মডেলের টিভি উপহার হিসেবে পাওয়ার সুযোগ।

মেলায় স্যামসাং-এর প্রায় সকল স্মার্টফোন ক্রয়ে সর্বোচ্চ ১০০% ক্যাশব্যাক, ক্যাশ ইএমআই বা কিস্তি সুবিধা, এক্সটেঞ্জ অফার ও ফ্রি গিফট পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়া, হেডফোন ও গাড়ির চার্জার, পাওয়ার ব্যাংক  ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা যথাক্রমে ৩৭% ও ৩৪% পর্যন্ত ছাড় সুবিধা পাবেন। মেলায় ক্রেতারা এক বছর ওয়ারেন্টি সুবিধা সহ গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ক্রয় করতে পারবেন ২৩,৪৯০ টাকার পরিবর্তে ২১,০০০ টাকায়। স্বাস্থ্যসচেতন ব্যক্তিরা বাণিজ্য মেলায় স্যামসাংয়ের প্যাভিলিয়ন থেকে ৪,৪৯০ টাকায় গ্যালাক্সি ফিট ই ক্রয় করতে পারবেন।

নির্ধারিত মডেলের স্যামসাং টেলিভিশন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ৭০,০০০ টাকা পর্যন্ত ছাড় সুবিধা পাবেন। যেমন: ক্রেতারা ৩২ ইঞ্চির এলইডি টিভি ও স্মার্ট টিভি  ক্রয় করতে পারবেন যথাক্রমে ১৯,৯০০ ও ২৪,৯০০ টাকায় এবং ৪৯ ইঞ্চির এলইডি টিভি ক্রয় করতে পারবেন ৪৯,৯০০ টাকায়। নির্ধারিত মডেলে টেলিভিশন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা বিনামূল্যে কী-বোর্ড, মাউস এবং ইউএসবি এক্সটেন্ডার  পাবেন।

নির্ধারিত মডেলের রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় সুবিধা পাবেন। যেমন: ছাড় সুবিধার আওতায় স্যামসাংয়ের ২১৮ লিটারের  ফ্রস্ট রেফ্রিজারেটর পাওয়া যাবে ৩৪,৯০০ টাকায় এবং ২৭৫ লিটারের নো ফ্রস্ট রেফ্রিজারেটর পাওয়া যাবে ৪০,৯০০ টাকায়। নির্ধারিত মডেলের রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা গিফট বক্স পাবেন। নির্ধারিত মডেলের এয়ার কন্ডিশনার ক্রয়ে ক্রেতারা বিনামূল্যে হ্যাংগিং ক্ল্যাম্প পাবেন।

নির্ধারিত মডেলের ভ্যাকুয়াম ক্লিনার এবং এয়ার পিউরিফায়ার ক্রয়ে ক্রেতারা ৫% ক্যাশব্যাক সুবিধা পাবেন। নির্ধারিত মডেলের ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা যথাক্রমে সার্ফ এক্সেল ও কুকিং হ্যান্ড গ্লাভস পাবেন।

বাণিজ্য মেলায় স্যামসাংয়ের প্যাভিলিয়নে ক্রেতাদের জন্য থাকছে ইএমআই সুবিধা। এর ফলে ইএমআই-এর মাধ্যমে কোন পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেডিট কার্ডের প্রয়োজন হবে না। প্যাভিলিয়নের ভিতরে থাকা বুথে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিলে ক্যাশ ইএমআই সুবিধা পাওয়া যাবে। স্যামসাংয়ের বিভিন্ন পণ্যে চলমান এক্সচেঞ্জ অফারও বাণিজ্য মেলায় পণ্য ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

এছাড়া টেফাল, মৌলিনেক্স, হাভেলস এবং ফিলিপসের প্যাভিলিয়ন থেকে পণ্য ক্রয়ে ক্রেতারা ২৫% পর্যন্ত ছাড় সুবিধা পাবেন।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘ক্রেতাদের সাথে একাত্ম হওয়ার পাশাপাশি আমাদের প্রযুক্তি তাদের দেখানোর জন্য ডিআইটিএফ অত্যন্ত আকর্ষণীয় প্ল্যাটফর্ম। মেলায় আমাদের সম্মানিত ক্রেতাদের জন্য বিভিন্ন গিফট ও বিভিন্ন পণ্যে ডিসকাউন্ট সুবিধা দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “২০১৯ সালটি আমাদের জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি বছর।  এবছর আমরা আমাদের ক্রেতাদের জন্য উদ্ভাবনী প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোনের অভিজ্ঞতা দিতে পেরেছি। আমরা এবছর বিশ্বব্যাপী স্যামসাংয়ের ৫০ বছর পূর্তি উদযাপন করেছি এবং বাংলাদেশে স্যামসাং ১০ বছর পূর্ণ করেছে। এছাড়া এবছর আমরা বেস্ট মোবাইল ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছি। সম্মানিত ক্রেতাদের কথা বিবেচনায় রেখে এবারের আন্তর্জাতিক বাণিজ্য মেলাতেও অভাবনীয় সব অফার রেখেছি।” 

মেলায় স্যামসাং স্মার্টপ্লাজায় প্রতিষ্ঠানটি তাদের ক্রেতাদের উদ্ভাবনী প্রযুক্তি সম্পন্ন বিভিন্ন পণ্য প্রদর্শন করবে।