Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

জনগণ ফ্রন্ট আর মহাজোটের প্রতারণায় অস্থির : মোমিন মেহেদী রাজনীতি

জনগণ ফ্রন্ট আর মহাজোটের প্রতারণায় অস্থির : মোমিন মেহেদী

‘বিজয় বাংলাদেশ’ শীর্ষক মাসব্যাপী কর্মসূচীর সমাপনী ও প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, জনগণ ড. ফ্রন্ট আর মহাজোটের প্রতারণায় অস্থির। তারা রাজনৈতিক ডাকাত-লুটেরা-প্রতারকদের হাত থেকে মুক্তি চায়। ভোট ও ভাতের অধিকার রক্ষায় আজ জাতি ঐক্যবদ্ধ হচ্ছে। এই ঐক্যবদ্ধ জনতাই ইনশাল্লাহ মৌলিক অধিকার আদায়ের রাজনীতিতে স্বেচ্ছায় সম্পৃক্ত হয়ে বিজয় আনবে। 

৩১ ডিসেম্বর বিকেল ৫ টায় মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ মিলনায়নে অনুষ্ঠিত সভায় নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার মানিক চক্রবর্তী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আর সি দেব নান্টু, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক গোলাম ওয়াজেদ সরকার রানা, জিয়াউদ্দীন হাসান প্রমুখ বক্তব্য রাখেন। 

উল্লেখ্য, ২০১২ সালের সেই বিজয়ের মাসের শেষ দিনে বাংলাদেশের মাটি ও  মানুষের অধিকার আদায়ের পাশাপাশি স্বাধীনতা বিরোধী-দুর্নীতিবাজ-সন্ত্রাস- বেকারত্ব-দারিদ্র-খুন-গুমমুক্ত সত্যিকারের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে মোমিন মেহেদীর নেতৃত্বে অসংখ্য নতুন প্রজন্মের প্রতিনিধির প্রতিবাদের ‘রেড র‌্যালী’র মধ্য দিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি। ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়-কলেজ-এর সাবেক ছাত্রনেতাদের সমন্বয়ে আত্মপ্রকাশের পর থেকে কথা নয় কাজ বেশি-স্বদেশকে ভালোবাসি শ্লোগানের মধ্য দিয়ে ৪২ জেলা, ১০২ উপজেলা কমিটির অসংখ্য নেতাকর্মী-সমর্থকের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সকল শর্ত পূরণে নির্বাচন কমিশনে আবেদন করে।