Opu Hasnat

আজ ২২ ফেব্রুয়ারী শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

লোহগড়ায় গণধর্ষনের শিকার কিশোরী, গ্রেফতার ১ নারী ও শিশুনড়াইল

লোহগড়ায় গণধর্ষনের শিকার কিশোরী, গ্রেফতার ১

নড়াইলের লোহাগড়ায় এক কিশোরী গণ ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার আড়িয়ারা গ্রামের ওই কিশোরী কে ধর্ষণের অভিযোগে মুরসালিন মৃধা (২০) নামের এক যুবককে শনিবার (২৮ ডিসেম্বর) ভোরে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া মুরসালিন উপজেলার আড়িয়ারা গ্রামের লাজুক মৃধার ছেলে। এজাহার ভ‚ক্ত অন্য আসামিরা হল একই গ্রামের খায়ের শেখের ছেলে নাসির শেখ, জাকির মোল্যার ছেলে এনামুল মোল্যা এবং আজিম খানের ছেলে রাসেল খান। 

মামলা সূত্রে জনা গেছে, মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ১৩ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দিয়ে উপজেলার আড়িয়ারা গ্রামের মুজিবারের ইটের ভাটার একটি ঘরে নিয়ে অচেতন করে মুরসালিনসহ ৪জন রাতভর পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আসামি করে শুক্রবার রাতে কিশোরীর চাচা বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। পরে মামলার প্রধান আসামী মুরসালিনকে গ্রেফতার করে পুলিশ। 

লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, ধর্ষনের শিকার ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন ও আদালতে জবানবন্দীর জন্য শনিবার প্রথমে নড়াইল সদর হাসপাতালে এবং পরে আদালতে পাঠানো হয়েছে।