Opu Hasnat

আজ ২০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

ঝিনাইদহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু খেলাধুলাঝিনাইদহ

ঝিনাইদহে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

ঝিনাইদহে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা। সোমবার সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। 

এসময় পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার লক্ষন কুমার দাসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী দিনে মেয়েদের খেলায় মুখোমুখি হয় সদর উপজেলার মধুহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হরিণাকুন্ডু উপজেলার দরিবিন্নী সরকারি প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে ছেলেদের খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে সদরের রুপদাহ সরকারি প্রাথমিক বিদ্যলয় বনাম হরিণাকুন্ডুর দখলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। সোমবার থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ২৮ ডিসেম্বর। এতে জেলার ৬ উপজেলার ১২ টি দল অংশগ্রহণ করবে।