Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়াসুনামগঞ্জ

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সৌজন্য সাক্ষাৎ

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দরা পৃথকভাবে সৌজন্য সাক্ষাত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরীফুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মোঃ মিজানুর রহমান পিপিএম এর সাথে। 

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার এর কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনাটিভি ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সাধারন সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, সহ-সভাপতি  ও বিজয় টিভি’র প্রতিনিধি  অরুন চক্রবর্তী, সোনালী খবরের জেলা প্রতিনিধি ফরিদ মিয়া, যুগ্ম সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোরের’ জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, যুগ্ম সম্পাদক ও দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ, যুগ্ম সম্পাদক ও দৈনিক আমাদের ক›ঠ’র জেলা প্রতিনিধি একে মিলন আহমেদ, অর্থ সম্পাদক ও একুশে টিভি’র জেলা প্রতিনিধি আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, সমাজ কল্যান সম্পাদক ও দৈনিক আমার বার্তা’র জেলা প্রতিনিধি আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক সকালের সময়’র জেলা প্রতিনিধি কেএম শহিদুল ইসলাম, নারী সম্পাদক ও দৈনিক বর্তমান কথা’র জেলা প্রতিনিধি তানিম আক্তার, দপ্তর সম্পাদক ও দৈনিক জাগো জনতার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান রুমান, নির্বাহী সদস্য ও দৈনিক হাওরাঞ্চলের কথা’র বার্তা সম্পাদক আলাউর রহমান, দৈনিক স্বাধীন বাংলার স্টাফ রিপোর্টার মোঃ বাবুল মিয়া, আনন্দটিভি’র জেলা প্রতিনিধি মোঃ এমরান হোসেন, দৈনিক ঢাকা প্রতিদিন এর জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার, দৈনিক ডেসটিনি’র প্রতিনিধি বিপলু রঞ্জন দাস, সিলেট প্রতিদিন ২৪.কম এর জেলা প্রতিনিধি মোমেন মুন্না, বাংলাদেশ টুডে’র জেলা প্রতিনিধি স্বপন কুমার সরকার, দৈনিক আলোর বার্তা’র জেলা প্রতিনিধি আলী হোসেন, দৈনিক খবরের আলো’র প্রতিনিধি পীর জুবায়ের আহমদ, দৈনিক সংবাদ প্রতিদিন এর প্রতিনিধি শুভেন্দু শেখর দাস ও দৈনিক যায় যায় কালের জেলা প্রতিনিধি মুহিবুর রেজা টুনু প্রমুখ। 

সাক্ষাতকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরীফুল ইসলাম বলেন, সাংবাদিকরা দেশ ও জাতির কল্যানে কাজ করছেন। সরকারের নানান উন্নয়ন কর্মকান্ডের চিত্র, সমাজের নানান অনিয়ম, দুর্নীতির চিত্র তুলে ধরে প্রশাসনকে সহযোগিতা করছেন। আমি সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের তালিকার জন্য অপেক্ষায় ছিলাম। জেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের সবাইকে অভিনন্দন জানাই। পরে অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মোঃ মিজানুর রহমান পিপিএম এর কার্যালয়ে উপস্থিত হয়ে সৌজন্য সাক্ষাতকালে কোশল বিনিময় করেন এবং আগামী ২৫ ডিসেম্বর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়ে সভাপতি কুলেন্দু শেখর দাস ও সাধারন সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারের হাতে দাওয়াতপত্র তুলে দেন।