Opu Hasnat

আজ ২৬ জানুয়ারী রবিবার ২০২০,

রাজবাড়ীতে জেলা ও উপজেলা প্রশাসনের সকল কর্মসুচী বর্জন রাজবাড়ী

রাজবাড়ীতে জেলা ও উপজেলা প্রশাসনের সকল কর্মসুচী বর্জন

মহান বিজয় দিবসের চিঠিতে নাম না থাকা ও সঠিকভাবে আমন্ত্রন না জানানোর কারনে বিজয় দিবসসহ জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনে সকল কর্মসুচী বর্জন করেছে রাজবাড়ীর পাঁচটি উপজেলা পরিষদের চেয়ারম্যান। রবিবার সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ সিদ্ধান্ত জানান উপজেলা পরিষদের চেয়ারম্যানরা।

এ সময় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যপক ফরিদ হাসান ওদুদ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউমুজ্জামান চৌধুরী টিটো, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আছাদুজ্জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

এ সময় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস বলেন, মহান বিজয় দিবসের কোন চিঠিতে আমাদের নাম নেই। সালামী কে গ্রহন করবে তাও উল্লেখ্য করা হয়নি।  দাওয়াত দেওয়া হয় না সরকারী কোন কর্র্মসুচীতে। এমনকি আইনশৃঙ্খলা কমিটি, উন্নয়ন সমন্বয় সভায়ও চেয়ারম্যানদের বসার চেয়ার থাকে না। যে কারনে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সকল কর্মসুচী বর্জন করা হলো।