Opu Hasnat

আজ ১৯ জানুয়ারী রবিবার ২০২০,

ভওয়াখালীতে প্রতিপক্ষের হামলায় আহত ৪ নড়াইল

ভওয়াখালীতে প্রতিপক্ষের হামলায় আহত ৪

নড়াইল শহরের ভওয়াখালী এলাকায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় একজন কবি সহ ৪ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত ভওয়াখালীর করিম সরদার (৫৫), রসুল সরদার (৫০) ও কবি আবুবক্কার মোল্যা (৬০) কে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আহত আব্দুল মোল্যা (৪৫) কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার (১৩ডিসেম্বর) সন্ধ্যার কিছু আগে এ ঘটনা ঘটে। 

আহত কবি আবুবক্কার মোল্যা জানান, ভওয়াখালী মৌজায় বিনিময় করা ৩৭ শতাংশ জমি নিয়ে মাজু বিবির সাথে তাদের বিরোধ চলে আসছিল। রেল লাইনের জন্য উক্ত জমি অধিগ্রহণ করা হলে বিরোধ তীব্র আকার ধারন করে। বিরোধ মিমাংসার জন্য শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে উভয়পক্ষের উপস্থিতিতে জমির মাপ চলছিল। মাপ চলাকালে প্রতিপক্ষের আব্বাস জমাদ্দার, নজরুল জমাদ্দার, মহিদ জমাদ্দার, গোলাম জমাদ্দার, আবেদ জমাদ্দার, আশরাফ জমাদ্দার, শফিকুল জমাদ্দার, ইমরান জমাদ্দার সহ কয়েকজন মিলে এ হামলার ঘটনা ঘটায়। 

ঘটনার পর আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র  মো: জাহাঙ্গীর বিশ্বাস, প্যানেল মেয়র মো: রেজাউল বিশ্বাস, পৌর যুবলীগের সভাপতি বিপ্লব হোসেন বিলো। নেতৃবৃন্দ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।