Opu Hasnat

আজ ৬ আগস্ট বৃহস্পতিবার ২০২০,

ব্রেকিং নিউজ

গোবিন্দঞ্জে জুনেদ আহমদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ সুনামগঞ্জ

গোবিন্দঞ্জে জুনেদ আহমদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ অনুপ্রাণন প্রকাশন/ অনুপ্রাণন গ্রন্তাগার এর মালিক জুনেদ আহদের বিরুদ্ধে  ১৪ হাজার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ২০ জানুয়ারী ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক উপজেলা শাখার সভাপতি, সুনামগঞ্জ জেলা পরিবেশ ও পর্যটন উন্নয়ন ফোরামের সভাপতি শামীম আহমদ তালুকদার এ অভিযোগ দায়ের করেন। প্রায় ১২ মাস পার হলেও অর্থ আদায় করা সম্ভব না হওয়াতে হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন অভিযোগকারী।  

জানা যায়, গত ১৯/০৬/২০১৮ ইং তারিখে গোবিন্দগঞ্জ নতুন বাজার, এ হোসেইন শপিং সেন্টারের ২য় তলায় অবস্থিত অনুপ্রাণন প্রকাশন/ অনুপ্রাণন গ্রন্তাগার এর মালিক জুনেদ আহমদকে একটি বই প্রকাশনার জন্য পান্ডলিপিসহ নগদ ১৪হাজার টাকা প্রদান করেন শামীম তালুকদার। গত ২০/০৭/২০১৮ তারিখে বই ডেলিভারী দেয়ার কথা থাকলেও। উক্ত তারিখে তার গ্রন্তাগারে গিয়ে ঘর বন্ধ দেখতে পান। তার ব্যাবহৃত মোবাইল ফোন ০১৭০৫০০৪৫৪৯ নাম্বারে তিনি যোগাযোগ করে বন্ধ পেয়েছেন। এর পর হইতে তিনি অনুপ্রাণন প্রকাশন/ অনুপ্রাণন গ্রন্তাগার এর মালিক জুনেদ আহমদকে খুঁজতে থাকেন। তিনি আরো উল্লেখ করেন বিভিন্ন মাধ্যমে জানতে পারেন গোবিন্দগঞ্জ হাইস্কুল রোড, নিলা ফ্যাশন এর ২য় তলায় সাইনবোর্ড বিহীন আরেকটি অফিস খুলেছেন জুনেদ আহমদ। সেখানে গিয়ে তালাবদ্ধ অফিসের সন্ধান পেলেও জুনেদ আহমদের দেখা পাননি।

এ বিষয়ে শুক্রবার জুনেদের মোঠোফোনে যোগাযোগ করা হলে, তিনি এ প্রতিবেদকের সাথে অসৌজন্যমুলক আচরন করেন। এমনকি তিনি গোবিন্দগঞ্জ রয়েছেন বলে হুমকি দিয়ে ফোন কেটে দেন।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল মান্নান বলেন, আমি চার মাস যাবৎ ট্রেনিংয়ে রয়েছি। অভিযোগটি একজন আরেকজন অফিসারকে বুঝিয়ে দিয়ে এসেছি। 

এই বিভাগের অন্যান্য খবর