Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী শনিবার ২০২০,

নিখোঁজের পাঁচ দিন পর রগ কাটা অবস্থায় অটোচালকের লাশ উদ্ধার মুন্সিগঞ্জ

নিখোঁজের পাঁচ দিন পর রগ কাটা অবস্থায় অটোচালকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ায় নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর হাত-পায়ের রগ কাটা অবস্থায় অটোচালক মো. মান্নার (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার কাটাখালি গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত অটোচালক মান্না দক্ষিণ ফুলদি গ্রামের মঞ্জু মাদবরের ছেলে। 

মান্নার বড় ভাই মো. তারিকুল ইসলাম জানান, ৮ ডিসেম্বর সন্ধ্যায় যাত্রী সেজে পাশের গ্রামের কয়েকজন ছিনতাইকারি মান্নাকে সহ তার অটো ছিনতাই করে। এরপর থেকেই মান্না নিখোঁজ ছিল। ওইদিন গজারিয়া থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করা হয়। এই ঘটনায় অভিযুক্ত একই ইউনিয়নের কয়েকটি গ্রামের হিমু, রাব্বি ও রাসেল পরিবারসহ পলাতক আছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন-অর-রশীদ জানান, এলাকাবাসিদের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাত-পায়ের রগ কাটা অবস্থায় মান্নার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

তিনি আরো জানান, কয়েকদিন আগে কে বা কারা মান্নাকে হত্যার করে পুকুরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।