Opu Hasnat

আজ ৬ আগস্ট বৃহস্পতিবার ২০২০,

কালকিনিতে ৫ জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান মাদারীপুর

কালকিনিতে ৫ জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান

বেগম রোকেয়া দিবস উপলক্ষে মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকালে স্থানীয় অফিসার্স ক্লাবে এ কর্মসুচি পালন করা হয়। এসময় উপজেলার ১৫টি ইউপি ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে বাছাই করে বিভিন্ন পর্যায়ের উপর ৫জন জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান করা হয়। পুরস্কারপ্রাপ্ত জয়িতা নারীরা হলেন শিউলি বেগম, চায়না খানম, শারমীন আক্তার আখি, সৈয়দা লুবনা ও সাইদা আফরোজ। 

এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে ও মুখর হাসানের সঞ্চালনে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের এমপি তাহমিনা সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন  উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্মকর্তা মাহামুদা বেগম, প্রশিক্ষক রুমা ভৌমিক ও অফিস সহকারী তৃষ্ণা বিশ্বাস। 

অপরদিকে, সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন প্রতিষ্ঠিত  উপজেলার ডাসার সরকারি শেখ হাসিনা একাডেমী এ্যান্ড উইমেন্স কলেজের উদ্যোগে রোকেয়া দিবস উপলক্ষে কলেজ ক্যাম্পাসে বর্নাঢ্য র‌্যালী ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা ও শিক্ষক দেলোয়ার হোসেন বাবলু প্রমুখ।