Opu Hasnat

আজ ১১ আগস্ট মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে র‌্যাবের জালে ধরা পড়লো ৩ ফেন্সিডিল ব্যাবসায়ী রাজবাড়ী

রাজবাড়ীতে র‌্যাবের জালে ধরা পড়লো ৩ ফেন্সিডিল ব্যাবসায়ী

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ও সদর উপজেলায় বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে ৩ ফেন্সিডিল ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এ সময় তাদের কাছ তেকে ১হাজার ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার মোহাম্মদপুর কেরু আমতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে সজীব আহমেদ (২৮), মাগুরা সদর উপজেলার গাংনালীয়া গ্রামের রেজাউল খানের ছেলে রুহিন হোসেন বাপ্পী (২৬) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার ঝাঝড়ি বেগমপুর বিলপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৫নং ফেরি ঘাট এলাকায় একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৬৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় প্রাইভেটকারটি জব্দকরা সহ সজীব ও বাপ্পীকে গ্রেফতার করে। এর আগে রাজবাড়ী সদর উপজেলার রাজবাড়ী-ঢাকা আঞ্চলিক মহাসড়কের কল্যাণপুর এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি করে ৩৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ওই প্রাইভেটকার জব্দকরা সহ আশরাফুলকে গ্রেফতর করা হয়। আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বিভিন্ন সিমান্ত দিয়ে নিষিদ্ধ ফেন্সিডিল আমদানি করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ক্রয় বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানা ও সদর থানায় পৃথক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে।