Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর শনিবার ২০২০,

পূর্ব শত্রুতার জের ধরে ফরিদপুরে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে হত্যা ফরিদপুর

পূর্ব শত্রুতার জের ধরে ফরিদপুরে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে হত্যা

ফরিদপুরের সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের দয়রামপুর এলাকার চানঁ খন্দকারের বাড়ীর সামনে পূর্ব শত্রুতার জের ধরে এক রাজমিস্ত্রি আতিয়ার সেক (৩৫)-কে পিটিয়ে হত্যা করেছে গ্রামের কয়েক যুবক। নিহত আতিয়ার ওই এলাকার মৃত ইমান সেকের পুত্র। তার স্ত্রীসহ তিন পুত্র রয়েছে। 
 
নিহতের বড় ভাই লুৎফর জানান, বুধবার রাত ৯টার সময় মমিনখাঁর হাট এলাকা হতে কাজ শেষ করে সে বাড়ি ফেরার পথে বাড়ির নিকট আসলে তাকে আটক করে পূর্ব শত্রুতার জের ধরে গ্রামের রুবেলসহ ৭/৮জন পিটিয়ে আহত করে। এসময় তারা তাকে চোর সন্দেহের কথা বলে মাথায় ধাড়ালো অস্ত্র দিয়ে কোপ ও সারা শরীরে পিটায়। পরে তাকে রাত ২টার সময় তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে রেখে আসে। আমরা বৃহস্পতিবার সকালে খবর পেয়ে হাসপাতালে এসে আমার ভাইকে মৃত অবস্থায় পাই। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

তিনি বলেন, এ কাজের সাথে আমাদের পারিবারিক শত্রুতা যে সব প্রতিবেশীদের সাথে রয়েছে তারা এই কাজ করেছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই বেলাল হোসেন জানান, খবর পেয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই রাজমিস্ত্রির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তিনি বলেন, চোর সন্দেহে তাকে মারা হয়েছে বলে প্রাথমিকভাবে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি। তবে তদন্ত করে দেখা হচ্ছে কি কারনে তাকে মারা হয়েছে।