Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

পাইকগাছায় অন্ত্যজ পরিষদের সমাবেশ ও উপবৃত্তি প্রদান খুলনা

পাইকগাছায় অন্ত্যজ পরিষদের সমাবেশ ও উপবৃত্তি প্রদান

পাইকগাছায় ভূমিজ ফাউন্ডেশনের উদ্যোগে এবং মানুষের জন্য ফাউন্ডেশন ও ইউকে এইড-এর সহযোগিতায় অন্ত্যজ পরিষদের সমাবেশ ও উপবৃত্তি প্রদান করা হয়েছে। আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা অন্ত্যজ পরিষদের সভাপতি অনিমা রানী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না। 

স্বাগত বক্তব্য রাখেন, ভূমিজ ফাউন্ডেশনের নির্বাহী প্রধান অচিন্ত্য সাহা। বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুল হক। 

বক্তব্য রাখেন, প্রকল্প ব্যবস্থাপক উজ্জ্বল কুমার চক্রবর্তী, প্রজেক্ট অফিসার দে অঞ্জন কুমার, লাবনী খাতুন, তালা উপজেলা অন্ত্যজ পরিষদের সাধারণ সম্পাদক ইমদাদুল হক, পাইকগাছার সম্পাদক সবিতা মন্ডল, কায়কোবাদ সরদার, মল্লিকা মন্ডল, রেক্সনা খাতুন, অন্ত্যজ ছাত্র পরিষদের সভাপতি ইতি বৈরাগী, সম্পাদক কৃষ্ণপদ রায়, রানী বিশ্বাস, অঙ্কনা দাশ, পলি দাশ, সুপ্রিয়া, তানিয়া, পিয়া, নবনিতা ও কেয়া। অনুষ্ঠানে ২৪৮ জন অন্ত্যজ পরিষদের শিক্ষার্থীকে ৭ লাখ ৪৪ হাজার টাকা উপবৃত্তি প্রদান করা হয়।