Opu Hasnat

আজ ২২ ফেব্রুয়ারী শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

লেজার ভিশনের ব্যানারে বাউল কিরণের ‘দেহখাঁচা’ ইউটিউবে বিনোদন

লেজার ভিশনের ব্যানারে বাউল কিরণের ‘দেহখাঁচা’ ইউটিউবে

বাংলাদেশের একটি স্বতন্ত্র রেকর্ড প্রতিষ্ঠান লেজার ভিশনের ব্যানারে গীতিকার তানজির আহমেদ সাকিবের কথায় বাউল কিরণের “দেহখাঁচা” শিরোনামের গানটি ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। গানটির সুর ও সংগীত আয়োজনে বাউল কিরণ।

চলতি মাসে লেজার ভিশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়েছে বলে জানান প্রতিষ্ঠাতা মাজহারুল ইসলাম। এ ছাড়াও গানটিতে থ্রীডি এ্যানিমেশন, সম্পাদনা ও পরিচালনায় ছিলেন মশিউর রহমান (প্রান্ত রহমান)। মিউজিক এ রুবেল ইসলাম ।

এ গানটি সকল মানুষের মনে দাগ লাগাবে বলে মনে করে শিল্পী বাউল কিরণ। অপরদিকে, গীতিকার তার ফেসবুকে নিজের অনুভতি জানিয়েছে। তা হুবাহুব তুলে ধরা হলোঃ  “গান মানুষের মনের সুপ্ত আবেগ অনুভূতি জাগাতে পারে, জীবনের অব্যক্ত কথা সপ্তসুরের মূর্ছনায় উদ্বেলিত করে আগামীর পথে ভালোর দিকনির্দেশনা প্রদান করে যেমন, পাশাপাশি সংগীত আমাদের সংস্কৃতি ও ঐতিহ্য’কে হৃদয়ে ধারণ ও লালন করে আসছে সেই অনাদিকাল থেকে অদ্যাবধি পর্যন্ত।”

তার জনপ্রিয় গানগুলোর মধ্যে তনুমন, পিরিতি ভালা না, উইড়া যারে বনের পাখি, মনের সনে মন বান্ধিয়া, অন্তরে দাগ, কে বলে পীরিত ভালা না, কলের গাড়ী, রঙিলা কইতর, হাওয়ায় আসে হাওয়ায় ভাসে ইত্যাদি।

জানা যায়, জয়পুরহাট জেলার কালাই উপজেলার তেলিহার গ্রামের কবিরাজ জসিম উদ্দিনের ছেলে বাউল কিরণ।

বাউল কিরণের আজকের অবস্থানে আসার পেছনে তার পরিবারের বিশেষ করে মা-বাবা এবং পাশাপাশি গীতিকবি আহমেদ রব্বানী, তানজির আহমেদ সাকিব, মহিদুল হাসান মন, প্রান্ত রহমান, প্রদীপ সাহা এবং অভি আকাশের কাছে কৃতজ্ঞ বলে জানান বাউল কিরণ।

দেহখাঁচা’ গানটির ভিডিও দেখতে এখানে ক্লিক করুন-