Opu Hasnat

আজ ২৬ জানুয়ারী রবিবার ২০২০,

মোরেলগঞ্জে আন্তর্জাতিক দুর্ণীতিবিরোধী ও নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালন বাগেরহাট

মোরেলগঞ্জে আন্তর্জাতিক দুর্ণীতিবিরোধী ও নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালন

“দুর্ণীতির সময় শেষ গড়বো সোনার বাংলাদেশ” ও “নারী পুরুষ সমতা রুখতে পারি সহিংসতা’এ প্রতিপাদ্য  বিষয় নিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে পৃথকভাবে আন্তর্জাতিক  দুর্ণীতিবিরোধী দিবস  ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে ।
  
দিসবটি উপলক্ষ্যে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র‌্যালি, মানববন্ধন ও  আলোচনা সভা অনুষ্ঠত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) রঞ্জন চন্দ্র দে, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল হান্নান, শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন খান, অধ্যক্ষ ড. রুহুল আমিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, সাংবাদিক রফিকুল ইসলাম মাসুম প্রমুখ।

আলোচনা শেষে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারি সফল জননী তাহমিনা বেগম, শিক্ষা চাকুরি ক্ষেত্রে সাদিয়া আক্তার সিমু, নির্যাতনের বিভিষীকা মুছে নতুন উর্দ্দ্যমে হেলেনা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সফল নারী মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানমসহ ৫ জয়িতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।