Opu Hasnat

আজ ৩০ মার্চ সোমবার ২০২০,

গোপালগঞ্জের ৫ জয়ীতাকে সম্মাননা গোপালগঞ্জ

গোপালগঞ্জের ৫ জয়ীতাকে সম্মাননা

বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষকে কেন্দ্র করে গোপালগঞ্জের শ্রেষ্ঠ ৫ জয়ীতাকে সম্মাননা প্রদান করা হয়েছে৷ জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উক্ত কর্মসূচির আয়োজন করে। 

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে জেলা শিশু একাডেমি'র হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম। 

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আজমীর হোসেনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানের এ সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান খান প্রমুখ ব্যক্তিবর্গ তাদের গুরুত্ববহ বক্তব্য রাখেন। আলোচনা সভার সমাপ্তি পর্বে জেলা ও সদর উপজেলার শ্রেষ্ঠ ৫ জয়ীতার হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়া হয়। 

জেলার ৫ শ্রেষ্ঠ জয়ীতারা হলেন যথাক্রমে- শিক্ষা ও চাকরিক্ষেত্রে ফাতেমা খাতুন, অর্থনৈতিক সফলতায় মৌসুমী চক্রবর্তী, সমাজ উন্নয়নে রেনুকা বিশ্বাস, নির্যাতন প্রতিরোধে সাকিলা আজুর ও স্বার্থক জননীতে ছালেহা বেগম। 

অন্যদিকে, সদর উপজেলার ৫ শ্রেষ্ঠ জয়ীতারা হলেন- শিক্ষা ও চাকরিক্ষেত্রে শিমুল বিশ্বাস, অর্থনৈতিক সফলতায় মৌসুমী চক্রবর্তী, সমাজ উন্নয়নে পার্শিয়া সুলতানা, নির্যাতন প্রতিরোধে সাকিলা আজুর ও স্বার্থক জননীতে ছালেহা বেগম। 

এসময় জেলার গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিত্ব, বিভিন্ন অঙ্গনের নারী নেতৃবন্দ ও সাধারণ নারীরা উপস্থিত ছিলেন।  

এই বিভাগের অন্যান্য খবর