Opu Hasnat

আজ ১৮ জানুয়ারী শনিবার ২০২০,

সন্ত্রাসী, চাঁদাবাজ, ডাকাত আ’লীগে প্রশ্রয় দিবেন না : শেখ হেলাল এমপি বাগেরহাট

সন্ত্রাসী, চাঁদাবাজ, ডাকাত আ’লীগে প্রশ্রয় দিবেন না : শেখ হেলাল এমপি

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, একটা মাত্র অনুরোধ দয়া করে কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, ডাকাত আপনারা আওয়ামী লীগে প্রশয় দিবেন না। আপনারা যদি সুসংগঠিত হন, বহিরাগতদের কোন প্রয়োজন হবে না। বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠিত থাকলে বিএনপি কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।

সোমবার দুপুরে শহরের খানজাহান আলী ডিগ্রি কলেজ মাঠে বাগেরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা সুসংগঠিত হন, আরও সুসংগঠিত হন। এদেশে বিএনপি জামাতের কোন অস্তিত্ব থাকবে না। তৃনমূলের নেতাকর্মীরাই আমাদের শক্তি। ১/১১ এর সময় নেত্রী যখন জেলে ছিল আমাদের দলের অনেকেই সংস্কারের কথা বলেছিল। কিন্তু সেদিন তৃণমূলের নেতাকর্মীরা ঠিকছিল বলেই শেখ হাসিনা আবার ফিরে এসেছেন। আপনারা ঠিক থাকলে বাংলাদেশ আওয়ামী লীগকে আর কোন দিন ক্ষমতা থেকে নামাতে পারবে না।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোঃ মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্পন এমপি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মির্জা আজম, এসএম কামাল হোসেন, আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু প্রমুখ। সম্মেলনে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার  নেতাকর্মী সম্মেলনে অংশগ্রহন করেন। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোঃ মোজাম্মেল হোসেন ও সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুকে  বিনাপ্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর