Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর শনিবার ২০২০,

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জে আইনজীবী ফেরামের বিক্ষোভ মিছিল সুনামগঞ্জ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জে আইনজীবী ফেরামের বিক্ষোভ মিছিল

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। সোমবার দুপুর ১টায় কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আদালত চত্তরে প্রতক্ষিন করে আইনজীবী সমিতি ভবনের সামনে এসে সমাবেশ করেন।

এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি ও আইনজীবী ফেরাম নেতা অ্যাড. মল্লিক মঈন উদ্দিন সুহেল, অ্যাড. মাসুক আলম, আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড. মো. আব্দুল হক, এড. জিয়াউর রহমান শাহিন, জেলা যুবদলের সহসভাপতি অ্যাড. আব্দুল জলিল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাড. মামুনুর রশিদ যুবদল আইনজীবী ফোরাম নেতা ও জেলা যুবদলের যুগ্ম সম্পাদক অ্যাড. কামাল হোসেনসহ আইনজীবী ফেরামের সদস্যরা।

এসময় বক্তারা বলেন বেগম খালেদা জিয়ার মুক্তি মানে গনতন্ত্রের মুক্তি এজন্য সরকার বিভিন্ন বাহানা করে খালেদা জিয়াকে আটকে রাখছে। সরকার বিচার বিভাগের উপর হস্তক্ষেপ করার কারনেই বেগম জিয়ার মুক্তি বিলম্ভ হচ্ছে। খালেদা জিয়াকে শ্রীগ্রই মুক্তি না দেয়া না হলে জনতার আদালতের মাধ্যমে আন্দোলন গড়ে তুলা হবে।