Opu Hasnat

আজ ৯ আগস্ট রবিবার ২০২০,

আজ ০৯ ডিসেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৯ ডিসেম্বর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : গুরুদেবের প্রতি ভক্তি বাড়বে। অযথা কোনও ঝামেলাতে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার উন্নতির জন্য চেষ্টা করতে পারেন আজ। অর্থভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে, সতর্ক থাকুন। আজ মনে একটু বিষণ্ণ ভাব বাড়তে পারে। নিজের মতে চলবার জন্য অশান্তি বৃদ্ধি। বাঁকা পথে আয়ের কাজে বাধা আসবে। অফিসে কাজের চাপে শারীরিক অসুস্থতা। সকাল থেকে মানসিক চাপ বাড়তে পারে।

বৃষ : বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ নিয়ে ঝগড়া হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট পেতে হবে। ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। সুন্দরী মহিলার প্রতি দুর্বলতা আসতে পারে।

মিথুন : ভাই-বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কার্যসিদ্ধি। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উতফুল্লতায় কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছাকাছি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। খাবারের জন্য খরচ বাড়তে পারে।

কর্কট : কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হওয়ার আশঙ্কা আছে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। সম্পত্তির ব্যাপারে আইনের সাহায্য নিতে হতে পারে। আজ সকাল থেকে খরচ বাড়তে পারে।

সিংহ : গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। আকাশ পথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ। চিকিৎসা সংক্রান্ত কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসায় নতুন চিন্তা ভাবনা আসতে পারে। বাবার সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ আছে।

কন্যা : তৃতীয় কারও জন্য সংসার থেকে দূরত্বের সৃষ্টি হতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা রয়েছে। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা আসবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন উন্নতির সম্ভাবনা। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় পাবেন। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

তুলা : সকাল দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

বৃশ্চিক : আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কোনও লোভে পা দেবেন না। আজ আপনার কোনও উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে ঝগড়া হতে পারে। বাজে কথার জন্য অশান্তি বাড়তে পারে।

ধনু : ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির আশঙ্কা রয়েছে। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে।

মকর : ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখিন হতে পারেন। জলপথে বিপদের আশঙ্কা। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুড়নো রোগের উৎপাত বাড়বে। বাড়তি কোনও খরচ চিন্তা বাড়াতে পারে। ব্যবসায় মন্দা আসবে। উচ্চাশার জন্য মানসিক যন্ত্রণা বাড়বে।

কুম্ভ : দাম্পত্য কলহ বাধতে পারে। আইনি সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসার কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসায় ঝামেলার আশঙ্কা। পেটের সমস্যা বাড়বে। ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

মীন : বাড়িতে  আনন্দের কিছু ঘটতে পারে। ব্যবসায় লাভ বাড়বে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারা দিন খুব সমঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের জন্য দিনটি ভাল। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বাড়তে পারে। কোনও উঁচু জায়গা থেকে পড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।