Opu Hasnat

আজ ১৫ আগস্ট শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

বিশ্বম্ভরপুরে সপ্তম শ্রেণীর ছাত্রীকে নিয়ে পালিয়েছে দুই সন্তানের জনক সুনামগঞ্জ

বিশ্বম্ভরপুরে সপ্তম শ্রেণীর ছাত্রীকে নিয়ে পালিয়েছে দুই সন্তানের জনক

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ভাতেরটেক দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী সোনিয়া আক্তার (১৬) কে নিয়ে পালিয়েছে দুই সন্তানের জনক সেলিম মিয়া। সে ভাতেরটেক উত্তরপাড়া গ্রামের মো শহীদ মিয়ার বকাটে ছেলে। এ ঘটনায় সোনিয়া আক্তারের মা আছিয়া বেগম বিশ্বম্ভরপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। যার নং-১১৩৭ ইং, তারিখ ২৯/১১/২০১৯। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ভাতেরটেক উত্তরপাড়া গ্রামের মো উস্তার আলীর বসত বাড়িতে ঘটনাটি ঘটে। 

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, কিশোরী সোনিয়া আক্তারকে বিয়ের প্রলোভন দিয়ে পাশের বাড়ির সেলিম মিয়া তাকে নিয়ে পালিয়েছে। অনেক খোঁজা-খুঁজির পরও তাদের সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে অভিযোগকারি আছিয়া বেগম জানান, আমার অপ্রাপ্তবয়স্ক মেয়ে সোনিয়া আক্তারকে প্রাই মাদ্রাসায় এবং রাস্তাঘাটে সেলিম মিয়া ডিস্ট্রাব করত। আমি অনেক দিন তার পরিবারের কাছে নালিশ করেছি। কিন্তু ন্যায় বিচার পাইনি। ঘরে তার স্ত্রী ও দুটি সন্তান রয়েছে। ঘটনার দিন রাতে তার পরিবারের লোকজন আমার বসত বাড়িতে এসে ভাংচুর করে। প্রশাসনের কাছে আমার অনুরোধ আমার মেয়েকে খুঁজে বের করে আমার কাছে ফিরিয়ে দিন।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বলেন, মাদ্রাসা ছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়রী করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর