Opu Hasnat

আজ ১৯ জানুয়ারী রবিবার ২০২০,

জমকালো আয়োজনে পর্দা উঠলো বঙ্গবন্ধু বিপিএলের খেলাধুলা

জমকালো আয়োজনে পর্দা উঠলো বঙ্গবন্ধু বিপিএলের

জমকালো কনসার্ট ও বর্নিল আলোকচ্ছটায় পর্দা উঠলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল)।  

রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে হাজির হয়ে এবারের আসরের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্টেডিয়ামে আসেন।   তাকে স্বাগত জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।  

প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধন ঘোষণায় বলেছেন, ‘বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যারা উপস্থিত আছেন, সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আগামী দিনে এই অনুষ্ঠান স্বার্থক হোক, সফল হোক এবং আজকের অনুষ্ঠান আপনারা সবাই ভালোভাবে উপভোগ করুন, সেই কামনা করে আমি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার টি-টোয়েন্টি লিগ ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন বলিউডের সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়া সংগীত শিল্পী সনু নিগাম ও কৈলাশ খের পারফর্ম করবেন। সনু নিগামের পারফরম্যান্সের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। 

আগামী ১১ জানুয়ারি শুরু হবে সাত দলের বঙ্গবন্ধু বিপিএল। মিরপুরেই উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার।

তিনি আসরের উদ্বোধন ঘোষণা করার পর কিছুক্ষণ চলে আতশবাজি। 

বসুন্ধরা গ্রুপের সৌজন্যে অনুষ্ঠানটি বিকেল সাড়ে ৫টা থেকে সরাসরি সম্প্রচার করছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর।