Opu Hasnat

আজ ১৫ আগস্ট শনিবার ২০২০,

ব্রেকিং নিউজ

রুম্পার হত্যার বিচারের দাবিতে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন ক্যাম্পাস

রুম্পার হত্যার বিচারের দাবিতে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

দেশের বেসরাকরি বিশ্ববিদ্যালয় স্টামফোর্ড ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের স্নাতক (সম্নান) ২য় বর্ষের মেধাবী শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা।  রবিবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সম্মুখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।      

মানববন্ধনে শিক্ষার্থীরা টাইমটাচনিউজ ডটকমকে বলেন, রুম্পার হত্যাকাণ্ডের ৪ দিন অতিবাহিত হলেও ঘটনার কোনো মুখোশ এখনও উন্মোচন করতে পারেনি পুলিশ। এই নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত সকলের উপযুক্ত শাস্তি দাবি করেন তারা। তারা আরও বলেন, আর যেন কোনো রুম্পাকে এভাবে অকালে প্রাণ হারাতে না হয় সেইজন্য রুম্পার খুনিদের সর্বোচ্চ শাস্তি প্রদান করতে হবে এবং এই স্বাধীন দেশে প্রত্যেক নাগরিকের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। 

প্রসঙ্গত, গত বুধবার (৪ ডিসেম্বর) রাত ১০টা ৪৫ মিনিটের দিকে ওই শিক্ষার্থীর মৃতদেহ সিদ্ধেশ্বরীর ৬৪/৪ বাসার নিচে পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থলের আশপাশে ছেলে ও মেয়েদের বেশ কিছু হোস্টেল রয়েছে বলেও জানতে পারা যায়। ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা হত্যার আলামত সংগ্রহ করেন৷ 

এই বিভাগের অন্যান্য খবর