Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মোরেলগঞ্জে গৃহবধু কলেজ ছাত্রীর আত্মহত্যা, চিরকুট উদ্ধার বাগেরহাট

মোরেলগঞ্জে গৃহবধু কলেজ ছাত্রীর আত্মহত্যা, চিরকুট উদ্ধার

বাগেরহাটের মোরেলগঞ্জে এক গৃহবধু কলেজ ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছ। মরদেহর কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

জানাগেছে, উপজেলার সন্নাসী বাজারে এআর খান ডিগ্রী কলেজের পদার্থ বিজ্ঞানের সহকারী অধ্যাপক লিংকন দাসের স্ত্রী গৃহবধূ তিলোত্তমা ওরফে তমা  বাগচী (২৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ১ টার দিকে মোরেলগঞ্জ থানা পুলিশ সন্ন্যাসী বাজারের মিজান মার্কেটের ২য় তলার আবাসিক রুম থেকে তার মারদেহ উদ্ধার করে। মরদেহের কাছ থেকে চিরকুট উদ্ধার হয়েছে একটি চিরকুট।  

বাগেরহাট পিসি কলেজের বাংলা বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্রী তমা বাগেরহাট সদরের খানপুর গ্রামের শিক্ষক তাপস বাগচির মেয়ে ও বাগেরহাটের রামপাল উপজেলার কুমলাই গ্রামের সিবানন্দ দাসের ছেলে লিংকন দাসের স্ত্রী । চাকুরির সুবাদে লিংকন স্ত্রী নিয়ে সন্ন্যাসী বাজারে বাসা ভাড়া করে থাকতেন।

তমার বাবা তাপস বাগচি জানান, ৩ বছর পূর্বে লিংকন দাসের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার জামাই প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করত। মেয়েকে ঘরে রেখেই  লিংকন তালা দিয়ে বের হতো। তার মতামতকে উপেক্ষা কর হতো বলেও  মেয়ে চিরকুটে লিখে গেছেন। তাকে আত্মহত্যার প্ররোচনা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো: রিয়াজুল ইসলাম বলেন, মৃত্যু সংবাদ শুনে মোরেলগঞ্জ থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম কে ঘটনাস্থালে পাঠিয়েছি, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার কারন খতিয়ে দেখা হবে। তবে কোন নিরপরাধ ব্যাক্তি যেন দোষী না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।

এই বিভাগের অন্যান্য খবর