Opu Hasnat

আজ ১৯ জানুয়ারী রবিবার ২০২০,

ব্রেকিং নিউজ

সিরাজদিখান আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মুন্সিগঞ্জ

সিরাজদিখান আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দ্বিধা দন্ধের মধ্য দিয়ে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার জেলার সিরাজদিখান উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান। সম্মেলনে সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি মো. মহিউদ্দিন।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারন সম্পাদক শেখ লুৎফর রহমান। বিশেষ অতিথি ছিলেন মুন্সীগঞ্জ ২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এ্যমিলি।

বিকেল ৪ টা দিকে প্রথম অধিবেশন শেষ হয়। পরে বিকাল ৫ টায় দিত্বীয় অধিবেশনে শুরু হয় উপজেলা অডিটোরিয়ামে। 

মৌখিক প্রস্তাবনায় সভাপতি মহিউদ্দিন ও সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের নাম ঘোষণা করা হয় আর কোন প্রার্থীর নাম প্রস্তাব না আসায় উপস্থিত দু’জনকে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের যুগ্ন সম্পাদক এড.সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, শেখ রাসেল ক্রিড়া চক্রের সভাপতি নুরুল আলম চৌধুরী, আ.লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. গিয়াস উদ্দিন, গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ.লীগ সাধারন সম্পাদক মো.আমিরুল ইসলাম, শ্রীনগর উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহিন প্রমুখ।