Opu Hasnat

আজ ২৬ জানুয়ারী রবিবার ২০২০,

সভাপতি সুরাইয়া বানু ও সম্পাদক রমেন্দ্রনাথ

পাইকগাছা শিবসা সাহিত্য অঙ্গনের কার্যনির্বাহী কমিটি গঠন খুলনা

পাইকগাছা শিবসা সাহিত্য অঙ্গনের কার্যনির্বাহী কমিটি গঠন

ঐতিহ্যবাহী পাইকগাছা শিবসা সাহিত্য অঙ্গনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে রোজ বাড কিন্ডার গার্টেন স্কুল মিলনায়তনে সংগঠনের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলিকে পুনরায় সভাপতি ও প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকারকে সাধারণ সম্পাদক করে সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুকে প্রধান উপদেষ্টা করে ৯ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। 

অন্যান্য উপদেষ্টারা হলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, পাইকগাছা সরকারি কলেজের অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, ফসিয়ার রহমান মহিলা কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, কপিলমুনি কলেজের অধ্যক্ষ হাবিবুল্লাহ বাহার ও গোলাম কিবরিয়া রিপন। 

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি প্রধান শিক্ষক অনিতা রানী মন্ডল ও মুক্তিযোদ্ধা সরদার মোহাম্মদ নাজিম উদ্দীন, যুগ্ম-সম্পাদক প্রভাষক বজলুর রহমান, সহ- সম্পাদক মমতাজ পারভীন মিনু, কোষাধ্যক্ষ প্রভাষক পলাশ কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক আফরোজা পারভীন শিল্পী, দপ্তর সম্পাদক মোনালিসা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক তরুণ কান্তি মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ অরুন জ্যোতি মন্ডল, নির্বাহী সদস্য যথাক্রমে প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা, প্রভাষক নাজমিন নাহার, সোমা রায়, সুফল মন্ডল, শিক্ষক অসীম রায় ও মোঃ আব্দুল গফফার মোড়ল। 

সভায় সংগঠনের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ও মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া সভায় সংগঠনের পক্ষ থেকে মুজিব শতবর্ষ উপলক্ষে বিশেষ স্মরণিকা প্রকাশ ও আনন্দ ভ্রমনের সিদ্ধান্ত গৃহিত হয়।

এই বিভাগের অন্যান্য খবর