Opu Hasnat

আজ ১৯ জানুয়ারী রবিবার ২০২০,

ফদিরপুরে তুহিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ফরিদপুর

ফদিরপুরে তুহিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ফরিদপুরের সদরপুর সরকারি কলেজের দ্বাদশ ২য় বর্ষের মেধাবী শিক্ষার্থী তানভীর ইসলাম তুহিন বেপারীর নৃশংস হত্যাকান্ডের বিচার দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছ সদরপুর সরকারি কলেজের ছাত্র- ছাত্রীরা। শনিবার দুপুরে কলেজ ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদরপুর থানার সামনে তারা অবস্থান নিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারদাবীতে প্রায় ঘণ্টাব্যাপী সমাবেশ করে। এসময় উপজেলার প্রধান সড়কের দুইপাশে বেশ জানজোটের সৃষ্টি হওয়ায় ভোগান্তির শিকার হন বিভিন্ন যানবাহনের যাত্রীরা। 

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, নিহত তুহিনের পিতা নজরুল ইসলাম, মা তাহমীনা বেগম, নুরুল্লাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মীর আশরাফ আলী, সদরপুর সরকারি কলেজের সাবেক ভিপি সইয়াদ শাহ আলম সাবু, ছাত্র নেতা মাহিদুর রহমান, খন্দকার লাবলু, এনামুল হক প্রমুখ। 

গত ৪ ডিসেম্বর রাতে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের বাহের শাহর দরবারে ওরস দেখতে এসে প্রতিপক্ষ কতিপয় যুবকের ছুরিকাঘাতে নিহত হন দক্ষিন আটরশির গ্রামের নজরুল বেপারীর ছেলে তুহিন বেপারী। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা করেন নিহত তুহিনের মামা ফারুক হোসেন। মামলায় ১১ জনকে অভিযুক্ত করে এবং অজ্ঞাত ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।